জি বাংলার অন্যতম বিখ্যাত ধারাবাহিক হলো “কার কাছে কই মনের কথা”। ধারাবাহিকে প্রধান চরিত্রের ভালো অভিনয়ের পাশাপাশি নজর কেড়েছে শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharya)। তার অভিনীত চরিত্রটির নাম পুতুল, যে সমাজের চোখে ছোটবেলা থেকেই মানসিক প্রতিবন্ধী হতে পারেন কিন্তু তিনিই প্রকৃতপক্ষে বিচক্ষণ।

অনেকেই পুতুলকে দেখে বলছে, ‘এ তো পুরো পারি পাগলির কপি পেস্ট’, কেউ লিখছেন, ‘পারি একজনই হয়, অপরাজিতার ধারে কাছেও নেই শ্রীতমা’। এই চরিত্রটি করে পুতুল অর্থাৎ শ্রীতমার প্রশংসা ও নিন্দা দুইই পেয়েছে।

তবে এ বিষয় কিছুই জানতেন না অপরাজিতা আঢ্য অর্থাৎ পর্দার পারি পাগলি। প্রথম কলকাতাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানান- ‘না, আমার কানে এমন কিছু কথা এসে পৌঁছায়নি, তবে যদি চেষ্টা করে (পারিকে নকল করার) তাহলে খারাপ কী? আমি যেটা করেছি ও সেটা তো করবে না। ও নিজের মতোই করবে, মানুষের চোখে হয়ত মনে হচ্ছে ও কপি করেছে। ও খুব ভালো অভিনেত্রী আর খুব বুদ্ধিমতী মেয়ে। যেটা করবে সেটা নিজস্ব ধারা তৈরি করেই করবে, তাই আশা করি সেটা ভালো হবে’।

প্রসঙ্গত, “মা” ধারাবাহিকের পর থেকে নিজের মেয়ের মতো করেই শ্রীতমাকে দেখেন অপরাজিতা। প্রতি বছর নিয়ম করে অভিনেত্রীর বাড়ির লক্ষ্মী পুজোর দিন উপস্থিত থাকতে দেখা যায় শ্রীতমা ভট্টাচার্যকে (Sreetama Bhattacharya)।

আরো পড়ুন: Farhan Akhtar: ডন 3 সম্পর্কে কি বিবৃতি জারি করলেন ফারহান আখতার?

Image source-Google

By Torsha