ডন 3 ঘোষণা করার সঙ্গে সঙ্গে ফারহান আখতার ডন ভক্তদের কাছ থেকে নানারকমের মন্তব্য পেতে থাকেন। গোটা নেট দুনিয়া তোলপাড় হতে থেকে শাহরুখ খানকে ডন 3 থেকে সরিয়ে দেওয়ার কারণ জানার জন্য।

মঙ্গলবার, ফারহান আখতার (Farhan Akhtar) তাঁর ইনস্টাগ্রামে ডন 3 সম্পর্কে একটি বিবৃতি জারি করেছেন। তিনি জানিয়েছেন শাহরুখ খানের থ্রিকুয়েল থেকে বেরিয়ে আসছেন তিনি এবং একই সঙ্গে ডনের নতুন অধ্যায়ের সূচনা হতে চলেছে।

বিবৃতিতে বলা হয়েছে, ‘১৯৭৮ সালে, সেলিম-জাভেদ নির্মিত একটি চরিত্র এবং অমিতাভ বচ্চনও ফুটিয়ে তুলেছিলেন। যা থিয়েটার দর্শকদের মনজয় করেছিল। ২০০৬ সালে, ডনকে শাহরুখ খান তাঁর নিজের অপ্রতিরোধ্য উপায়ে নতুন করে কল্পনা করেছিলেন। এবং তাঁকে জীবন্ত করে তুলেছিলেন।’

তিনি আরো বলেন, ‘ডনের বিদ্রূপপূর্ণ বুদ্ধি থেকে ভয়ঙ্কর ক্রোধ, শাহরুখ তাঁর ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলেছেন। লেখক এবং পরিচালক হিসাবে, শাহরুখের সঙ্গে একটি নয় বরং দুটি ‘ডন’ তৈরি করা আমার দুর্দান্ত অভিজ্ঞতা ছিল এবং সারাজীবন সেটা থেকেও যাবে। আমার হৃদয়ের খুব কাছের।

তবে এখন সময় এসেছে ডনের উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার এবং এই নতুন অধ্যায়ে আমাদের সঙ্গে যোগদান করা এমন একজন অভিনেতা হবেন, যাঁর প্রতিভা এবং বহুমুখিতার আমি দীর্ঘদিন ধরে প্রশংসা করেছি।

আমরা আশা করি আপনারা তাঁকেও আপনাদের ভালোবাসা দেবেন। মিস্টার বচ্চন এবং শাহরুখ খানকে যেমনভাবে দেখানো হয়েছে। ডনের একটি নতুন অধ্যায় ২০২৫ সালে শুরু হবে।’

প্রসঙ্গত, জানা যাচ্ছে ডন হয়ে আবার পর্দায় ফিরে আসতে খুব একটা আগ্রহ প্রকাশ করছেন না শাহরুখ খান। তিনি বর্তমানে বাণিজ্যিক ছবি করতে চান যা সাধারণ মানুষের কাছে এন্টারটেইনমেন্ট নিয়ে আসবে। তিনি স্টেকহোল্ডারদের কাছে তাঁর সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন বলেও জানা গিয়েছে।

তবে শাহরুখ খানের জায়গায় রনবীর সিংকে আমার কারণে অনেকেই ক্ষেপে গেছেন। ফারহানের (Farhan Akhtar) বিবৃতির নীচে একজন ভক্ত লিখেছেন, ‘এসআরকে ছাড়া ডন নয়।’ অন্য একজন লিখেছেন, ‘শাহরুখ খানই একমাত্র ডন যাকে আমরা দেখব।’ একজন অনুরাগী মন্তব্য করেছেন, ‘শাহরুখ খান ছাড়া ডন 3 কল্পনা করা যায় না। দয়া করে আমাদের শেষবার এসআরকে এই চরিত্রে দেখতে দিন।’

ফারহান যদিও প্রকাশ করেননি নতুন ডন কে, তবে সূত্রের খবর সেই জায়গায় রনবীর সিংই আসতে চলেছেন।

আরও পড়ুন: Digha:ইয়েলো বেলি সাপের পর,এবার দীঘায় দেখা মিলল ‘রাক্ষুসে মাছ’

Image source-Google

By Torsha