৭ বছরের প্রেমের সম্পর্কে ইতি টানতে প্রেমিকাকে ধর্ষণ করে গলা কেটে খুন করল প্রেমিক। রবিবার সকালে মুর্শিদাবাদের (Murshidabad) বড়ঞা থানার বিছুর গ্রামে মুণ্ডুহীন অবস্থায় পড়ে থাকা ওই কিশোরীর অর্ধনগ্ন দেহ উদ্ধার করে বড়ঞা থানার পুলিশ।

মৃতার পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৮ বছর বয়সী মৃত ওই কিশোরীর নাম স্বপ্না সর্দার। বাড়ি মুর্শিদাবাদ জেলার শক্তিপুর থানার বাজারসাউ এলাকায়। বর্তমানে সে বহরমপুর কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল।

মৃতার পরিবার সূত্রে জানা গেছে, মল্লিকপুর গ্রামের বাসিন্দা তথা মূল অভিযুক্ত উজ্জ্বল কোনায়, পেশায় বন্ধন ব্যাংক কর্মী এবং তার মামার বাড়ি ছিল ওই কিশোরীর বাড়ির পাশেই। আর সেখান থেকেই শুরু হয় তাদের ৭ বছরের এই প্রেমের সম্পর্ক। তবে, শনিবার প্রেমিক উজ্জ্বল মৃত ওই কিশোরীকে বাড়ি থেকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তুলে নিয়ে আসে এবং তারপরই ঘটে যায় এমন নৃশংস ঘটনা।

অন্যদিকে, দেহ উদ্ধারের কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্ত প্রেমিক উজ্জ্বল কোনায়কে তার নিজের বাড়ি মল্লিকপুর থেকে গ্রেফতার করেছে বড়ঞা থানার পুলিশ এবং তাকে জেরা করতেই প্রকাশ্যে আসে আসল ঘটনা।

যদিও, কিশোরীর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, স্বপ্না ও উজ্জ্বলের প্রেমের সম্পর্ক দুই পরিবারই জানত এবং মেনেও নিয়েছিল। কিন্তু তারপরেও কি করে প্রেমিক যুবক ভালোবাসার এমন ইতি টানলো, তা নিয়ে এখনও রয়ে গেছে ধোঁয়াশা।

 

আরো দেখুন:Purulia:রাস্তা যেনো ডোবা!অবিলম্বে রাস্তা সংস্কারের দাবি স্থানীয়দের