টেস্ট ম্যাচ ও ওয়ানডে সিরিজ জিতলেও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরেছে ভারত (Ind vs West Indies)। ত্রিনিদাদের টারৌবায় ব্রায়ান লারা স্টেডিয়ামে হার্দিক সেই ম্যাচে চার পয়েন্টে হেরেছে।

আগামীকাল সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক। প্রথম ম্যাচে ক্যারিবিয়ান বাহিনীর কাছে হারলেও ভারতের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) এই পরাজয়কে খুব বেশি গুরুত্বের সাথে নেননি।

সৌরভ গতকাল ব্যারাকপুরে রাজ্য পুলিশ ওয়েলফেয়ার কমিটির উদ্যোগের আয়োজিত দশম এবং দ্বাদশ শ্রেণী পরীক্ষায় উত্তীর্ণ ৩০১ জন ছাত্রকে সংবর্ধনা ও উৎসাহ দান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানের পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, সব ম্যাচে জেতা অসম্ভব। তবে ভারত আবার ভালো খেলবে। চলতি সিরিজেই জিতবে ভারত। সৌরভ মনোজ তিওয়ারির আকস্মিক অবসর নিয়েও কথা বলেছেন। তিনি বলেন, মনোয় একজন অসাধারণ ক্রিকেটার। সবাইকেই একটা সময় থামতে হয়। ভারতের হয়ে অল্প সময় এবং বাংলার জন্য তিনি যা করেছেন তা গর্ব করার মতো। এদিন সৌরভ সল্টলেকে ড. সুকুমার মুখোপাধ্যায়ের বাড়িতেও গিয়েছিলেন। সঙ্গে ছিলেন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় ও মেয়ে সানা।

সুকুমার মুখোপাধ্যায়ের মতে, সৌরভের কোনো শারীরিক সমস্যা নেই। সে ভালো আছেন, মেয়েটি বিদেশে চলে যাবে। সৌরভ আগেই তার সাথে দেখা করতে এসেছিলেন। বেশ অনেকটা সময় গল্প হলো। এদিকে গতকাল সৌরভের বাড়ির কাছে বেহালা মোড়ে লরির ধাক্কায় মৃত্যু হল এক শিশুর। যার জেরে অগ্নিগর্ভ হয়ে ওঠে পরিস্থিতি।

এই দুর্ঘটনা নিয়ে সৌরভকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ” এ সম্পর্কে আমার কিছু বলার নেই। আমি বেলা সাড়ে ১২টার দিকে বাড়ি থেকে রওনা দিয়েছিলাম। তখন কিছু চোখে পড়েনি। যান চলাচলও স্বাভাবিক ছিল।”

আরও পড়ুন:Recipe: স্বাদ বদলাতে বাড়িতে বানিয়ে নিন মনমোহিনী চিংড়ি

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours