নবাব পতৌদি পরিবারের মেয়ে হওয়া স্বত্বেও রাস্তা ঘাটে বিশেষ দামী পোশাকে দেখা যায়না সারা আলি খানকে (Sara Ali Khan)। এত প্রতিপত্তির মধ্যেও তিনি মধ্যবিত্ত হয়ে থাকতেই ভালোবাসেন, এমন কথা তিনি অনেকবারই বলেছেন। তবে এবার তিনি জানালেন তার আলমারিতে একটাও ডিজাইনার পোশাক নেই। কি? শুনতে আশ্চর্য হলেও এটাই জানিয়েছেন নায়িকা।

সম্প্রতি ভোগ ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে সারা আলি খান (Sara Ali Khan) বলেন, ‘বিমানবন্দরে যেতে হবে কিংবা অন্য কোথাও আমি স্নান করে খোলা চুলেই বের হয়ে পড়ি। মেকআপও করি না যদি না প্রয়োজন হয়। এপ্রজন্মের তারকা হিসাবে আমি আমার শিল্পী সত্ত্বা নিয়ে গর্বিত। আমার আলমারিতে একটাও ডিজাইনার পোশাক নেই।

ডিজাইনার পোশাকের থেকে গর্বের সঙ্গে সততা দিয়ে নিজেকে ঢেকে রাখার চেষ্টা করি। আমি জানি, এই কারণেই শুরুর দিকে আমাকে নিয়ে লোকজন নানান কথা বলেছেন। তবে এখন আমাকে আমি যেমন সেভাবেই সকলে দেখেন, আমার প্রশংসাও করেন।

আর আমার এই জীবনযাপনের সঙ্গে লোকজন নিজেদের সঙ্গে আমাকে মেলাতেও পারেন। তাতে আমি খুশি।’

সারার মন্তব্যের পরিপ্রেক্ষিতে অনেকেই অনেক কথা বলেছেন। একজন লিখেছেন, ‘সারা যেভাবে আর পাঁচজন সাধারণের সঙ্গে নিজেকে মেলাতে চাইছেন, তা বিব্রতকর!’ কারোর মন্তব্য, ‘সারা যেভাবে কথা বলছেন তাতে তিনি বোঝাতে চাইছেন যে তিনি আসলেই কোনও রাজকন্যা নন। জোর করে নিজেকে সাধারণ প্রমাণ করা কীই বা আছে বুঝতে পারি না!’

কারোর দাবি, ‘ওঁর ওয়ারড্রোবে একটাও ডিজাইনার পোশাক নেই, এমন দাবি করা অতিরঞ্জিত’, কেউ মজা করে লিখেছেন, ‘চল ঝুটি!’ কেউ বলছেন, ‘সইফের পরিবারের নাকি ১৫০ মিলিয়ন ডলারের সম্পত্তি, আর সারা বলছেন তাঁর ডিজাইনার পোশাক নেই!’ তবে আবার আবার কেউ কেউ বলছেন, ‘সারা মিথ্যে বলছেন না, কারণ, সারাকে কখনও দামি পোশাকে দেখা যায় না।’

আরও পড়ুন: ED:’কালীঘাটের কাকু’র স্বাস্থ্য পরীক্ষার জন্য ইডিকে মেডিক্যাল বোর্ড গঠনের নির্দেশ দিল হাই কোর্ট

Image source-Google

By Torsha