তৃণমূলকে সমর্থন করায় ৪০ বিঘা ধানের জমির বীজ কীটনাশক দিয়ে নষ্ট করল সিপিএম (CPIM)!কর্মীদের বিরুদ্ধে অভিযোগ উঠতেই পাল্টা অভিযোগ তুলল লাল শিবির!

পঞ্চায়েত নির্বাচন শেষ হয়েছে প্রায় এক মাস, কিন্তু গোটা বাংলা জুড়ে পরবর্তী অশান্তি অব্যাহত রয়েছে আজও। কোথাও বোমা, তো কোথাও চলেছে গুলি, তো কোথাও আবার বিরোধীদের বাড়ি-ঘর ভাঙচুর থেকে মৃত্যুর ঘটনা পর্যন্ত ঘটেছে। আর এবার পঞ্চায়েত ভোট পরবর্তী হিংসার আঁচ পড়ল চাষের ধানী জমিতে। ঘটনাটি উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বাদুড়িয়া ব্লকের রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের ব্রুজ গ্রাম এলাকার।

সূত্রের খবর, এক তৃণমূল কর্মী সমর্থকের প্রায় ৪০ বিঘা জমির ধানের বীজ কীটনাশক দিয়ে নষ্ট করে করে দিয়েছে সিপিএমের কর্মীরা।

যদিও গোটা ঘটনা অস্বীকার করেছে সিপিআইএম। তাদের দাবি, সিপিআইএম কখনো এমন কাজ করতে পারে না। এমনকি, তারা নিজেরাও জানে না কে বা কারা এমন কাজ করেছে। তাদের আরও দাবি, গ্রামের কোনো অসাধু ব্যক্তিরাই এমন সব ঘটনা ঘটাচ্ছে গ্রামটাকে উত্তপ্ত করার জন্য। এই ঘটনার জেরে সিপিআইএম কর্মীদের মারধোর করা হয়েছে এবং তিনজন সিপিআইএম কর্মীর ধানের জমিতে কীটনাশক দেওয়া হয়েছে বলে দাবি করা হয় সিপিআইএম-এর তরফে।

তৃণমূলের তরফে পাল্টা দাবি করা হয়, ৩৯ বছর পর বাদুড়িয়া ব্লকের রামচন্দ্রপুর উদয় গ্রাম পঞ্চায়েতের বুরুজ গ্রামের ২০৭ নম্বর বুথের তৃণমূল প্রার্থী মাধবী দত্ত জয়লাভ করেছেন। যে জয় মানতে না পেরে সিপিআইএম এমনটা করছে।

ইতিমধ্যেই এই ঘটনার জেরে বিভিন্ন মহলে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তবে, এহেন হিংসা আদৌ কবে শেষ হবে, সেদিকেই তাকিয়ে রাজ্যবাসী।

 

আরো পড়ুন:ICC Ranking: আইসিসির ক্রম তালিকায় নীচে নামলেন রোহিত-বিরাট