বর্তমানে বলিউডের হট কাপলগুলির মধ্যে অন্যতম হলেন বিজয় ভার্মা এবং তমন্না ভাটিয়া। প্রায়ই তারা খবরের হেডলাইনে উঠে আসেন। তবে এবার শোনা যাচ্ছে বিশ্বের পঞ্চম বৃহত্তম হিরের অধিকারী নাকি তমন্না (Tamanna Bhatia)। তবে কি তারা চুপিসারে বাগদান সেরে ফেললেন? আবার পরে শোনা গিয়েছে, অভিনেতা রাম চরণের স্ত্রী উপাসনা কোনিডেলা নাকি দু’কোটি টাকার হিরে উপহার দিয়েছেন। কিন্তু প্রথমে সবাই ভেবেছিলেন এই উপহার বিজয়ই তাকে দিয়েছেন। গুজব ছড়াতেই নায়ক কি বলেছিলেন তমন্নাকে (Tamanna Bhatia)?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা সেই গল্পই বলেন। তিনি বলেন, “পুরোটাই ভুয়ো খবর। ওটা একটা বোতলের ঢাকনা। যা নিয়ে ওরা মজা করছিল। যা থেকে এত ভুয়ো খবর তৈরি হয়ে গিয়েছে। আর দু’কোটি টাকায় পঞ্চম বৃহৎ হিরে কোথায় পাওয়া যায়।”

তবে এই কথা বেশ কিছু দিন আগে ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন নায়িকাও। তিনি স্টোরিতে লেখেন, “আমরা মজা করছিলাম। এটি একটি বোতলের ঢাকনা। যা দেখে সকলে ভেবে বসেছিলেন হিরে। আসলে আমরা একটি শুটিং করছিলাম। সেটারই ছবি।”

এই স্টোরি দেখে বিজয় তমন্নাকে কী বলেছিলেন তা সাক্ষাৎকারে ভাগ করে নেন অভিনেতা। তিনি বলেন, “আমি তমন্নাকে বলেছি সব ভুয়ো খবর ছড়াচ্ছে। স্টোরিতে আমার নাম কেন উল্লেখ করোনি?” আপাতত তাদের প্রেম কাহিনীতে মজে আছে নেটদুনিয়া। “লাস্ট স্টোরিজ ২”এর সেট থেকে তাদের প্রেম শুরু। এবার তাদের চার হাত কবে এক হচ্ছে সেটাই দেখার।

আরও পড়ুন: Karan Johar: নিজের ছোটবেলা মাথায় রেখেই টোটার চরিত্রটি বানিয়েছিলেন করণ

Image source-Google

By Torsha