টলিউডের অন্যতম বিখ্যাত জুটি হলো অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। দুজনের খুনসুটিময় ভালোবাসার ঝলক প্রায়ই উঠে আসে সোস্যাল মিডিয়ায়। তবে এবার অঙ্কুশের ভালোবাসার প্রতিক্রিয়ায় কঠিন জবাব দিলেন ঐন্দ্রিলা। কি বললেন ঐন্দ্রিলা?

আইসল্যান্ডসে কিছুদিন আগেই ঘুরে এসেছেন অঙ্কুশ (Ankush Hazra) এবং ঐন্দ্রিলা। সেখানকার একটি ছবি শেয়ার করে অঙ্কুশ লেখেন, “মাঝে মাঝে কারণ ছাড়াই আমি একটু রোমান্টিক হয়ে পড়ি। বড্ড সরল আর নরম মন তো আমার।” এতেই ঐন্দ্রিলার জবাব, “আমি কিন্তু কিচ্ছু রান্না করতে পারবো না।”

এই পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে নানা হাসি মজার কমেন্টে। একজন লিখেছেন, “অঙ্কুশ দাদা তুমি আর ঐন্দ্রিলা দিদি এমনি করে হাসিখুশি থাকো আনন্দে থাকো”। অন্যজন লিখেছেন, “সত্যিই তোমার মন টা খুব নরম আর সরল… অন্যদের থেকে আলাদা”।

অঙ্কুশ (Ankush Hazra) এবং ঐন্দ্রিলার (Oindrila Sen) বিয়ে কবে হবে এই নিয়ে টলি পাড়ায় গুঞ্জনের শেষ নেই। তাদের বিয়ের অপেক্ষায় বসে আছে সারা টলিপাড়া থেকে শুরু করে তাদের অনুরাগীরা। তবে এখনও বিয়ে কবে করছেন এই নিয়ে স্পষ্টভাবে কিছু জানাননি ঐন্দ্রিলা এবং অঙ্কুশ। তবে সোশ্যাল মিডিয়ায় তাদের খুনসুটি বেশ পছন্দ করেন অনুরাগীরা।

আরো পড়ুন: Weather Update: আজ কোথায় কোথায় বৃষ্টি হবে,পূর্বাভাস আবহাওয়া দফতরের

Image source-Google

By Torsha