কিছুদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়, টোটা রায়চৌধুরী অভিনীত ‘নিখোঁজ’। যেখানে দিতি বসু নামে এক পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। সিরিজের ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই হইচই পড়ে গেছে নেটপাড়ায়। দিতি বসুর মেয়ে নিখোঁজ। কিভাবে সন্ধান মিলবে তার সেই নিয়েই সিরিজ। কিন্তু এই সিরিজের প্রসঙ্গেই এক সংবাদমাধ্যমের হেডলাইন দেখে চটে গেলেন অভিনেত্রী।

টুইটে প্রতিবাদ করে স্বস্তিকার লিখেছেন, “দয়া করে খবরের শিরোনাম নিয়ে আরেকটু দায়িত্বশীল হোন। এরকম হেডলাইন করতেই হলে দিতি বসুর মেয়ে নিখোঁজ লিখুন। ওটা আমার চরিত্রের নাম।”

স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) মেয়ে অন্বেষা বিদেশে কার্ডিফ বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। মেয়ে দূরে থাকায় তাকে নিয়ে সর্বদাই একটা চিন্তার মধ্যে থাকেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তার মধ্যেই খবরের এরকম শিরোনাম দেখলে তো চটে যাওয়ারই কথা।

স্বস্তিকার মন্তব্য, “আমার নিজের সন্তান আছে যে বহু দূরে থাকে। আমাদের পরিবার আছে, তাতে বয়স্ক মানুষ আছেন, আমাদের জন্য চিন্তা করার অনেক লোক আছে, তাদের ব্যতিব্যস্ত করে কিছু পাওয়ার আছে? আপনাদের সন্তানকে নিয়ে এরম খবর করতে অনুমতি করবেন? অভিনেতারা আসলে সবার বাবার সম্পত্তি, যা ইচ্ছে করা যায়। দায়িত্ব আপনাদের নেই কিন্তু আশা করি চেষ্টা করবেন অল্প দায়িত্বশীল হওয়ার। ওই চেষ্টাটুকুই আমরা করতে পারি। এইভাবে আমি আমার কাজের প্রচার করতে একেবারে চাই না। এইভাবে আমার কাজ কাউকে দেখতেও হবে না।”

আরো পড়ুন: Jeetu Kamal: “আমি দোষারোপ, দোষী নই…।” – ফেসবুকে জীতুর পোস্ট দেখে চমকে উঠলেন নেট পাড়া

Image source-Google

By Torsha