ফের শিরোনামে উঠে এলেন অফিস পাড়ার নন্দিনী দিদি। চলতি বছরের শুরুর দিকে সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল হয়েছিলেন অফিস পাড়ার এই স্মার্ট দিদি। ডালহৌসি পাড়ায় তাঁর হোটেলের খুব নাম ডাক এবং বেশ জনপ্রিয়। খাবারের ভালো মান, তার উপর এমন রূপসী দোকানদার হলে তো কথাই নেই! মাঝে তো তিনি দিদি নম্বর ১ থেকেও ডাক পেয়ে ছিলেন। সেখানে গিয়ে রচনা বন্দোপাধ্যায়ের সঙ্গে নানা মনের কথা, পরিকল্পনা ভাগ করে এসেছিলেন। কিন্তু, সে সব মিটেছে বহুদিন!

তবে, সদ্য তার আরও একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তারই এক ভক্ত। যেখানে দেখা যাচ্ছে, তিনি খুবই অসুস্থ। কোনোভাবে মাথায় চোট পেয়েছেন বা কিছু হয়েছে, যার কারণে তার চোখের বাঁ পাশে একটা বড় ব্যান্ডেজ দেখা গিয়েছে। আর তিনি ওই অবস্থাতেও খাবার সার্ভ করছেন। পরনে একটি ছাই রঙের অফ শোল্ডার গেঞ্জি টপ। হাঁড়ি থেকে বাটিতে মাংস তুলছেন ক্রেতাদের জন্য। আর তখনই আচমকা তাঁর মাথা ঘুরে যায় এবং কোনো মতে নিজেকে সামলে নেন তিনি। যদিও, পাশে থাকা বয়স্ক লোকটিও তাকে সাহায্য করেন।

তার এই ভিডিও দেখে অনেকেই যেমন জানতে চেয়েছেন, কী হয়েছে তিনি কেমন আছেন। ঠিক তেমনই কেউ কেউ মজাও করেছেন। এক ব্যক্তি মশকরা করে লিখেছেন, ‘লাইফ তো এরাই কাটাচ্ছেন। আমরা তো আধার আর প্যান লিংক করাতে দুনিয়ায় এসেছি।’ আরেকজন লিখেছেন, ‘সায়ন্তিকা বা কোয়েল নয়, মহানায়ক সম্মান তো এর পাওয়া উচিত ছিল! কী নাটক জানে, বাবা রে!’ অন্য আরেকজন লেখেন, ‘ক্যামেরা দেখলেই যাত্রা শুরু। লোকজনও একে বেকার ফুটেজ দিয়ে যান।’ যদিও এসবের পাশাপাশি কেউ কেউ তাঁর সাহস এবং পরিশ্রমকে বাহবাও জানিয়েছেন।

 

 

আরো পড়ুন:ভগ্নপ্রায় স্কুল বাড়ি!অবিলম্বে সংস্কারের দাবি তুলে,বিদ্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ অভিভাবকদের