জীতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাসের ডিভোর্স নিয়ে এখন টলিপাড়ায় চর্চার শেষ নেই। নবনীতাই প্রথম সোশ্যাল মিডিয়ায় জীতুকে দেওয়া খোলা চিঠির মাধ্যমে জানান যে তাদের ডিভোর্স হয়ে চলেছে। এই পোস্টের পরেই নেট দুনিয়ায় কাটাছেঁড়া চলতে থাকতে তাদের বৈবাহিক জীবন ও ডিভোর্সের কারণ নিয়ে।

পরিস্থিতি সামাল দেওয়ার জন্য এরপর জীতু তার বাচ্চা বউয়ের উদ্দেশ্যে পোস্ট করলেও নবনীতার একের পর এক বিচ্ছেদজনিত পোস্টের কাছে তা টিকতে পারেনি। অবশেষে হাল ছাড়ে জীতু। কিন্তু এই বিচ্ছেদে কি সে নিজে আদেও খুশি? তার সোশ্যাল মিডিয়া ফলো করলেই তা স্পষ্ট বোঝা যায় যে সে মোটেই খুশি নয়।

সম্প্রতি জীতু (Jeetu Kamal) সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ”আমি ভাবুক, ইচ্ছুক নই/ আমি প্রেমিক, বিকৃত নই/ আমি চিন্তন, চিরন্তন নই/ আমি সৃষ্টিশীল, সৃষ্টিকর্তা নই আমি দোষারোপ, দোষী নই…।”

হঠাৎ এমন পোস্ট কেনো করলেন তিনি? নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য? নাকি এর পেছনে আছে আরো কোনো রহস্য? প্রসঙ্গত, তাদের বিচ্ছেদের খবর রটতে না রটতেই সকলে মিলে এর জন্য অভিনেতাকে দায়ী করেছিলেন। হয়তো সেই কারণেই এই পোস্ট।

প্রসঙ্গত, কিছুমাস আগে সোশ্যাল মিডিয়ায় নবনীতা লেখেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা… একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা… টাওয়াল শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবেনা… কিছুই আর একসাথে হবেনা… তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো, গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছ… লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই… প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থাকো জীতু কমল’।

আরো পড়ুন: Abhishek Banerjee:অভিষেকের বিদেশ যাত্রায় একের পর এক কটাক্ষ বিরোধীদের!মোক্ষম জবাব দিল শাসক দল

Image source-Google

By Torsha