মনিপুরে মহিলাদের ওপর পাশবিক অত্যাচার এবং  নৃশংসভাবে হত্যা করার প্রতিবাদে শুক্রবার তৃণমূল কংগ্রেসের (TMC) উদ্যোগে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ধিক্কার মিছিল ও পথসভার আয়োজন করা হয় রাজারহাটের নারায়নপুরে (Rajarhat Narayanpur)।

এদিনের এই পথসভাটি শুরু হয় নারায়নপুর থেকে।যেটি বাবলা তলা পর্যন্ত চলে।আর যেই মিছিলে পা মেলান এদিন তৃনমূলের বহু কর্মী সমর্থকরা।এরপর সেই মিছিল বাবলা তলায় এসে শেষ হওয়ার পর,সেখানে একটি সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়।

এদিনের এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন রাজারহাট নিউ টাউনের বিধায়ক তাপস চ্যাটার্জি, রাজারহাট পঞ্চায়েত সমিতির সভাপতি প্রবীর কর,রাজারহাট পঞ্চায়েতের নব নির্বাচিত জেলার তৃণমূল কংগ্রেসের প্রার্থী আফতাব উদ্দিন,টাউন সভাপতি অচিন্ত্য মন্ডল।

এছাড়াও ছিলেন ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পিনাকী নন্দী,২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা মেয়র পরিষদ রহিমা বিবি, ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা মেয়র পরিষদ আরাত্রিকা ভট্টাচার্য, ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা বোরো চেয়ারম্যান শাহনওয়াজ আলী মন্ডল,৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নন্দিনী ব্যানার্জী,২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রসেনজিৎ নাগ,২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাননীয় মনোরঞ্জন ঘোষ, ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিনু মন্ডল,মহিলা সভানেত্রী পারভীন সাবেরা, অনামিকা সাহা, আলাউদ্দিন সহ সকল রাজারহাট নিউ টাউনের তৃনমূলের কর্মী সমর্থকদের পাশাপাশি বিশিষ্ট ব্যাক্তিবর্গরা।

এদিনের এই মিছিলের মাধ্যমে বিজেপি সরকারের বিরুদ্ধে তীব্র ধিক্কার জানান তৃনমূলের কর্মী সমর্থকরা।একইসঙ্গে বিজেপি শাসিত সরকারের উৎখাত যে এবার লোকসভা নির্বাচনের পর হবে,সেই দাবিও জানান তারা।পাশাপাশি মমতার সরকার সবসময় যে মহিলাদের পাশে আছে,সেই কথা জানিয়ে সকল নারীদের মনোবল বাড়ায়।

 

আরো পড়ুন:Kaliachak:চাঞ্চল্য!এসএসকে বিদ্যালয় তালা বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠল ছাত্রছাত্রীদের অভিভাবকদের বিরুদ্ধে