সকাল থেকেই আকাশ মেঘলা। আবহাওয়া দফতর পূর্বাভাস (Weather Update) দিয়েছে, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির সম্ভবনা নেই। তবে বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। অন্যদিকে, উত্তরবঙ্গের কয়েকটি জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বৃহস্পতিবার সকালে জারি করা উত্তরবঙ্গের আবহাওয়ার পূর্বাভাস (Weather Update) অনুসারে, উত্তরবঙ্গের পাঁচ জেলায় বৃহস্পতিবার এবং শুক্রবার ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার এবং আলিপুরদুয়ারে ভারী বৃষ্টি হবে বলে অনুমান করা হচ্ছে। তবে দিনের তাপমাত্রা পরিবর্তনের কোনো সম্ভবনা নেই।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা নিউ টাউনে এই সপ্তাহান্তের পর থেকে বৃষ্টিপাতের ফ্রিকোয়েন্সি সহ বিক্ষিপ্তভাবে ক্ষণস্থায়ী মাঝারি বৃষ্টির সাথে আর্দ্র পরিস্থিতি বজায় থাকবে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩০.৫-৩২.৫/২৬-২৮

👉বৃষ্টি: হালকা থেকে স্বল্প সময়ের জন্য ভারী

👉মেঘলা: আংশিক থেকে প্রধানত মেঘলা

👉বাতাসের গতি: মাঝারি থেকে বিরতিহীন দমকা

👉 বায়ু: দক্ষিণা/পূর্ব দিকে

👉 বজ্রপাত: মাঝারি

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ উচ্চ

👉আরাম: পরিমিত

আবহাওয়া দফতর জানিয়েছে, আগামী ২৪ ঘন্টায় কলকাতা ও আশপাশের এলাকার আকাশ সাধারণভাবে মেঘাচ্ছন্ন থাকবে। দু-এক পশলা বৃষ্টি কিংবা বজ্রবিদ্যুতের সম্ভাবনা রয়েছে। সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ৩২ ও ২৭ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে।

আরও পড়ুন:Purulia:পুরুলিয়ার ঝালদা ২ ব্লকের মুরগুমা ড্যাম সংস্কারের দাবি গ্রামবাসীদের

By Sk Rahul

Senior Editor of Newz24hours