রোহিত শর্মা ভারতের একদিনের আন্তর্জাতিক দলের অধিনায়ক। বিরাট কোহলি এবং মোহাম্মদ সিরাজকে বাদ দিয়ে বিসিসিআই তার সাথে ভারতের ওডিআই জার্সি (Team India Jersey) প্রকাশ করেছে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করে।

আগামীকাল ব্রিজটাউনে আন্তর্জাতিক ম্যাচের প্রথম দিন। তার আগে, বিসিসিআই ১ মিনিট ১৮ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছিল। রোহিত ও বিরাটের অনুপস্থিতিতে বিস্মিত ক্রিকেট ভক্তরা। রোহিত ও বিরাট ছাড়াও ‘ড্রিম ইলেভেন’ স্পন্সর নামের জার্সি পরা কিছু তরুণ ক্রিকেটারও রয়েছেন। বিশ্বকাপের পর, হার্দিক পান্ডিয়া ভারতের দুটি সাদা বলের ফর্ম্যাটে অধিনায়কত্ব করতে পারেন। বর্তমানে তিনি টি-টোয়েন্টি আন্তর্জাতিক দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

ওয়ানডে দলের সহ-অধিনায়ক হার্দিককে নতুন জার্সি লঞ্চের ভিডিওতে দেখা গিয়েছে। শুভমান গিল এবং ইশান কিষাণ দুজনেই খুব ঘনিষ্ঠ বন্ধু। তাদের তোলা ছবিতে দেখা গিয়েছে, মজা খুনসুটির দৃশ্যও ধরা পড়েছে। বিশ্বকাপে ভারত কুল-চা জুটিতে ফিরবে কিনা সেটা নিয়ে চর্চা রয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যুজবেন্দ্র চাহাল এবং কুলদীপ যাদবকে। কুলদীপের সঙ্গে খুনসুটির ছবি পোস্ট করেছেন চাহাল। ভিডিওতে রয়েছেন রবীন্দ্র জাদেজাও।

এছাড়াও যাদের রেখে ভিডিও প্রকাশ করা হয়েছে তাঁরা হলেন, সূর্যকুমার যাদব, মুকেশ কুমার, ঋতুরাজ গায়কোয়াড়, অক্ষর প্যাটেল, সঞ্জু স্যামসন, উমরান মালিক, শার্দুল ঠাকুর ও জয়দেব উনাদকাটকে। ওয়েস্ট ইন্ডিজে দুই টেস্টের সিরিজ ১-০ ব্যবধানে জিতেছে ভারত। কালকের ম্যাচের পর শনিবার ব্রিজটাউন এবং ১ অগাস্ট তারৌবায় হবে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় ওডিআই।

রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে পারেন ইশান কিশান। তিন পয়েন্টে নেমে যাবে বিরাট কোহলি। বিশ্বকাপ স্কোয়াডে নিজের জায়গা জোরালো করতে চায় সূর্যকুমার যাদব। রবীন্দ্র জাদেজা ও অক্ষর প্যাটেলের মধ্যে একজন হতে পারেন শুরুর একাদশে। যাদেজাই এগিয়ে। শার্দুলের কুঁচকির চোট না সারলে অভিষেক হতে পারে মুকেশ কুমারের। স্পিন বিভাগে কুল-চা জুটি খেলবে কিনা তা নিয়ে চলছে চর্চা।

আরও পড়ুন:Weather Update: আশার আলো উত্তরবঙ্গে! দক্ষিণবঙ্গের আবহাওয়া কেমন থাকতে চলেছে?

By Sk Rahul

Senior Editor of Newz24hours