গত ৮ই জুলাই অনুপম খের রবি ঠাকুর সেজে নেট মাধ্যমে ধরা দেন। লুক এতটাই নিখুঁত ছিল যে কেউ বুঝতেও পারেনি প্রথমে উনি আসলে অনুপম খের (Anupam Kher)। তবে যে কারুর রবীন্দ্রনাথ ঠাকুর সাজায় ঘোরতর আপত্তি জানিয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘কেউ রবি ঠাকুরের চরিত্রে অভিনয় করবেন না। ওই মানুষটিকে একা ছেড়ে দিন।’

যদিও স্বস্তিকা কারুর নাম উল্লেখ করেননি। তবে বোঝাই গেছে তিনি আসলে কাকে উদ্দেশ্য করে কথাটি বলেছেন। সম্প্রতি তার এই বক্তব্যকে কেন্দ্র করে অনুপম খের (Anupam Kher) প্রতিক্রিয়া দিয়েছেন।

অনুপম জানান, ”রবিঠাকুরের লুকে আমার যে ছবি ভাইরাল হয়েছে তার কৃতিত্ব পুরোটাই আমার টিমের। শুনেছি আমার এই লুক অনেকের পছন্দ হয়নি। শুনেছি আমার এই লুক দেখে এক অভিনেত্রী অনেক আজেবাজে কথা বলেছেন। আমি শুধুই একটা কথাই বলতে চাই, কিছু মানুষ রয়েছে যাঁরা নেতিবাচক কাজ করেই জনপ্রিয় হতে চান। আচ্ছা, উনি কি রবীন্দ্রনাথ ঠাকুরের মুখপাত্র! ওঁর এতো চিন্তা কীসের। আমি তো ওঁকে চিনিই না!”

যদিও বর্তমানে টলিউডের পাশাপাশি বলিউডেও জমিয়ে কাজ করছেন। তবে বলিউডের অভিনেতা অনুপম খেরের এই রবীন্দ্রনাথ লুক তিনি মেনে নিতে পারেননি। তাই সোজা সাপটা ভাবেই নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: করিনার দাম্ভিক চরিত্র নিয়ে কি বললেন ইনফোসিস কর্তা নারায়ণ মূর্তি?

Image source- Google

By Torsha