ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন ঋষভ পন্থ। ভারতীয় উইকেটকিপার তার সুস্থতার জন্য কঠোর পরিশ্রম করছেন। আসন্ন বিশ্বকাপে (ICC World Cup 2023) জাতীয় দলে ফেরার জন্য তার ভক্তরা প্রার্থনা করছেন। কিন্তু ইশান্ত শর্মা কার্যকরভাবে সেই আশা ভেঙ্গে দেন। ভারতীয় অভিজ্ঞ পেসার জানিয়েছেন, অক্টোবরে ভারতে বিশ্বকাপে অংশ নিতে পারবেন না পন্থ।

গত বছরের ডিসেম্বরের শেষ দিনে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন ঋষভ পন্ত। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা দিলে আগুন ধরে যায়। গাড়ির কাঁচ ভেঙে তিনি বেরিয়ে এসে কোনরকম বেঁচে যান। এরপর তিনি দীর্ঘদিন হাসপাতালে ছিলেন। আইপিএলেও এ বছর থাকতে হয়েছিল মাঠের বাইরে। তবে তারকা উইকেটকিপার স্টেডিয়ামে এসে তাকে উৎসাহ দেন। পরে রিহ্যাব শুরুর পর বেশ আত্মবিশ্বাসী দেখাচ্ছিল তাঁকে। এমনকি নিজেই জানিয়েছিলেন যে বিশ্বকাপে তিনি ফিট হয়ে স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে পারবেন। কিন্তু ইশান্ত আশাহত করলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইশান্ত বলেছেন, আসন্ন বিশ্বকাপে জাতীয় দলের জার্সিতে পন্থের খেলা অসম্ভব। কারণ এই সময়ে তিনি পুরোপুরি সুস্থ হননি। শুধু তাই নয়, আগামী বছর আইপিএলে তাঁকে দেখা নিয়েও সংশয় রয়েছে ইশান্তের। তিনি বলেন, “আমার মনে হয় আমরা হয়তো আগামী আইপিএলে ঋষভ পন্তকে দেখতে পাব না। কারণ তার চোট একেবারেই ছোটোখাটো নয়। একটা বড় দুর্ঘটনা হয়েছে। বসে ব্যাটিং আর কিপিং অনুশীলন শুরু করেছে। অনেক কাজ বাকি।”

 

আরও পড়ুন:Weather Update: কিছুক্ষনের মধ্যেই তুমুল বৃষ্টি শহর কলকাতায়, সতর্কতা আবহাওয়ায় দফতরের

By Sk Rahul

Senior Editor of Newz24hours