বলিউডে বর্তমানে হট কাপল হলেন তামান্না ভাটিয়া এবং বিজয় ভার্মা (Vijay Varma)। তাদের প্রেম এখন বলিউডের অন্যতম চর্চার বিষয়। সকলেরই কৌতূহল কবে তাদের চার হাত এক হচ্ছে। তবে শোনা যাচ্ছে শুধু নেটিজেনরাই নন, বিজয়ের পরিবার থেকেও বিজয়কে বিয়ের জন্য চাপ দেওয়া হচ্ছে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘আমি মাড়োয়ারি। আমাদের সমাজে ছেলেদের বিয়ের বয়স ধরা হয় ১৬ বছর। সুতরাং, আমার সঙ্গে এসব অনেক আগে থেকেই শুরু হয়েছিল এবং আমার বিবাহযোগ্য বয়স পেরিয়ে যাওয়ায় খুব তাড়াতাড়ি শেষ হচ্ছিল। তাছাড়া আমি ততদিনে একজন অভিনেতা হয়ে গিয়েছিলাম, তাই আমার জীবন থেকেও বিষয়টা অদৃশ্য হয়ে গিয়েছিল’।

তবে তিনি এসবকে বেশি গুরুত্ব দেন না। বিজয় ভার্মার (Vijay Varma) কথায়, ‘আমি কখনই এসব খুব বেশি মনোযোগ দিইনি। কারণ আমি জানতাম সামনে এখনও আমার কেরিয়ার রয়েছে, যার কিছুই নিশ্চিত নয়। সেজন্য আমি কখনোই সেদিকে মনোযোগ দেইনি। আমার চোখ বেঁধে রেখে শুধুমাত্র কেরিয়ারের দিকে মনোনিবেশ করেছিলাম’। তবে তিনি এও জানিয়েছেন তার কেরিয়ার সেট এবং তামান্নার সাথে সম্পর্কের কথা জানা মাত্রই তার মা আবার তাকে বিয়ের জন্য বলতে শুরু করেছেন।

বিজয় বলেছেন, ‘আমার মা এখনও আমাকে জিজ্ঞাসা করে। প্রতিটি ফোন কলে তিনি এখনও জিজ্ঞাসা করেন আমি কবে বিয়ে করছি। কিন্তু বিষয়টা এড়িয়ে যাই কারণ আমি আমার জীবনে ঠিকই এগোচ্ছি’।

‘লাস্ট স্টোরিজ-২’তে একসাথে কাজ করেছিলেন বিজয় ভার্মা ও তামান্না ভাটিয়া। তবে শুধু সিনেমাতেই নয়, বাস্তবেও একে অপরের সাথে রয়েছেন তারা। প্রসঙ্গত, ‘লাস্ট স্টোরিজ-২’এর সেট থেকেই তাদের প্রেম শুরু হয়। তবে প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে দুজনেই মুখে কুলুপ আঁটলেও বর্তমানে বেশ খুল্লাম খুল্লা প্রেম করেন এই হট কাপল।

আরও পড়ুন: Manipur Scandal: মণিপুরের ঘটনা ভাইরাল হতেই প্রতিবাদে মুখর হলে বলি সেলেবরা

Image source- Google

By Torsha