মণিপুরের (Manipur) ঘটনা নিয়ে ইতিমধ্যেই বিরক্ত দেখিয়েছেন সমাজের সাধারণ মানুষ থেকে শুরু করে সমাজের বুদ্ধিদীপ্ত মানুষজন। তবে এবার বাদ গেলেন না বলিউডের মহিলা অভিনেত্রীরা। মণিপুরের (Manipur) মহিলাদের বিবস্ত্র করে ঘোরানোর ভিডিও ভাইরাল হতেই প্রতিবাদে মুখর হন প্রিয়াঙ্কা চোপড়া থেকে আলিয়া ভাট। বাদ গেলেন না উরফি জাভেদ।

ইনস্টাগ্রাম স্টোরিতে করিনা কাপুর লেখেন, “মণিপুরের ঘটনায় খুবই বিরক্ত লাগছে। এই ঘটনা নিয়ে কোনও আপসই করা যাবে না যতক্ষণ করা কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে।”

প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইনস্টাগ্রামে ধিক্কার জানিয়ে লিখেছেন, “এই ঘটনার প্রায় ৭৭ দিন পর ভিডিও ভাইরাল হয়েছে। কারণ? যুক্তি? কিছুই ম্যাটার করে না – পরিস্থিতি কী ছিল, কেন ছিল তাও অবান্তর, কোনও মহিলাকে এভাবে দাবা খেলার ঘুটি হতে দেওয়া যায় না। ”

আলিয়া ভাট লেখেন, “শুধু মা, বোন, মেয়ে নয় প্রত্যেক মহিলার সম্মান পাওয়ার অধিকার রয়েছে। নারীরাও মানুষ আর নাগরিক হিসেবে তাঁদের সমানাধিকার রয়েছে। এটা শুধু সম্মান নয় অধিকারও বটে।”

শুধু বলিউড অভিনেত্রীরাই নন। বাদ নেই উরফি জাভেদ। সেদিন বিমান বন্দরে প্ল্যাকার্ড হাতে পোজ দিতে দেখা যায় উরফিকে। পোস্টে হ্যাশট্যাগ দিয়ে লেখা ছিল মণিপুর ও কুকি।

আরও পড়ুন: TMC:২০২৩ সালের একুশের সমাবেশের পরও কি আবারও ঘনিয়ে আসবে তৃণমূলে নতুন বিপদ?

Image source- Google

By Torsha