ভোট পর্ব মিটেছে প্রায় দু’সপ্তাহ! কিন্তু তার রেশ থেকেই গিয়েছে। আর তার জেরেই শনিবার সকালে মালদার (Malda) ইংরেজবাজার থানার সাতটারী গ্রামে চায়ের আড্ডায় সিপিএম-কংগ্রেস জোট এবং নির্দল প্রার্থী সমর্থিত কর্মীদের বিবাদের জেরে ভাঙচুর হল চায়ের দোকান। যার ফলে আক্রান্ত হলেন উভয় পক্ষের দু’জন। এহেন ঘটনাকে ঘিরে রীতিমত চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ইংরেজ বাজার থানার সাতটারী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নির্দল প্রার্থী সমর্থিত সামিম মিঞা নামে এক কর্মীর চায়ের দোকান রয়েছে সাতটারী বাজারে। সেখানেই সিপিএম-কংগ্রেস জোট কর্মী আশরাফ মোমিন-সহ বেশ কয়েকজন চায়ের আড্ডা দিচ্ছিলেন। ঠিক তখনই রাজনৈতিক ব্যাপারে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি থেকে ঝামেলার রূপ ধারণ করে রাজনৈতিক বিবাদ। মুহূর্তের মধ্যেই সেই রাজনৈতিক বিবাদ বিশাল আকার ধারন করে, ভাঙচুর চালানো হয় চায়ের দোকানে।

অভিযোগ উঠেছে সিপিএম কংগ্রেস জোট কর্মী আশরাফ মোমিন-সহ তার দুই ভাই রাবি মোমিন ও আক্তারুল মোমিনের বিরুদ্ধে। যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলেই দাবী করেছেন আশরাফ মোমিন। তার পালটা অভিযোগ, সেখানে চায়ের আড্ডা দিতে গিয়ে নির্দল প্রার্থীর সমর্থিত সামিম মিঞা-সহ তার পরিবারের লোকজন তার উপর হামলা চালায় এবং তাঁকে ধাক্কা মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজ বাজার থানার পুলিশ-সহ কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে, ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।

 

আরো পড়ুন:Recipe: বাইরের বৃষ্টি দেখতে দেখতে বাড়িতে জমিয়ে খান ঘরে বানানো ভুনা খিচুড়ি