২১শে জুলাই পালন উপলক্ষে কলকাতায় আসতে শুরু করেছেন পুরুলিয়ার (Purulia) রঘুনাথপুর ১ নাম্বার ব্লকের ও কাশিপুর বিধানসভা এলাকর তৃণমূল সমর্থিত নেতা কর্মীরা।

বাঁধনহারা উৎসাহ নিয়ে স্টেশন চত্বরে ভিড় কর্মী সমর্থকদের!রাত পোহালেই ২১ জুলাই!শাসক দলের ঐতিহাসিক একটি দিন। আর ওই দিনটিকে কেন্দ্র করে ইতিমধ্যেই শুরু হয়েছে জোরদার প্রস্তুতি। আর এবার সেই ছবিই দেখা গেল পুরুলিয়া স্টেশনে।

শহীদের রক্ত হবে নাকো ব্যর্থ এই শ্লোগান দিয়ে আজ পুরুলিয়া জেলার আদ্রা রেল স্টেশনে জমায়েত হয় রঘুনাথপুর ১ নাম্বার ব্লকের ও কাশিপুর বিধানসভা এলাকর তৃণমূল সমর্থিত নেতা কর্মীবৃন্দরা।

আজ সকাল থেকে একুশে জুলাই শহীদ স্মরণে ধর্মতলা চলার লক্ষ্যে হাজার হাজার তৃণমূল সমর্থকরা আদ্রা স্টেশন চত্বরে ভিড় জমাতে শুরু করে। আর তাই আদ্রা রেল স্টেশনের বাইরে সাউথ এবং নর্থ উভয় এলাকায় তৃণমূল দলের পক্ষ থেকে একটি বিশেষ ক্যাম্প বসানো হয়। যেখানে শহীদদের উদ্দেশ্যে যাওয়া তৃণমূল কর্মীদের সমস্ত দিক থেকে সাহায্য করা হয়।

উল্লেখ্য,প্রতিবারের ন্যায় এবারও ধর্মতলাতেই পালন করা হবে কাল ২১শে জুলাই তথা শাসক দলের শহিদ দিবস। তবে, এ বছর একটু বেশিই উৎসাহ বিরাজ করছে তৃণমূল নেতা-কর্মীদের মধ্যে। কারণ, সদ্য পঞ্চায়েত নির্বাচনের ফলাফল থেকে তারা পেয়েছেন অফুরন্ত অক্সিজেন!তাই এখন সবুজ আবির উড়িয়ে কালকের কর্মসূচি সফল করার লক্ষ্যে এগোচ্ছে নেতা কর্মীরা।

 

আরো পড়ুনPurba Medinipur:অলিম্পিয়াড কাঁথির মেয়ে!চারটি বিষয়ে গোল্ড এবং একটি বিষয়ে সিলভার মেডেল পেয়ে তাক লাগাল ছোট্ট সালাঙ্কারা