এই দিনের জন্যই বেঁচে থাকা,স্বপ্ন দেখা। বিশ্বকাপ (ICC World Cup 2023) শুরুর ৭৭ দিন আগে প্রকাশিত একটি প্রচারমূলক ভিডিওতে শাহরুখ খানের (Sharukh Khan) মুখে কথাগুলো শোনা গিয়েছিল। ভারতের মাটিতে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপের প্রোমোতে প্রধান চমক ছিলেন বলিউডের কিং খান। শুভমান গিল, জেমাইমা রডরিগেজ সহ আরও অনেক বিশ্ব ক্রিকেট তারকাও উপস্থিত ছিলেন। বিশ্বকাপ ইতিহাসের সোনালী মুহূর্তগুলোও প্রোমোতে তুলে ধরা হয়েছে।

এই প্রথম ক্রিকেট বিশ্বকাপ (ICC World Cup 2023) ভারতে অনুষ্ঠিত হবে। আসন্ন ক্রিকেট বিশ্বকাপে শাহরুখ খান একটি বড় ভূমিকা পালন করবেন, আগেই সেটার আভাস দিয়েছিল আইসিসি। তারপরেই বৃহস্পতিবার বিশ্বকাপের একটি প্রমো ভিডিও প্রকাশ করা হয়। ২ মিনিট ১৩ সেকেন্ডের ভিডিওটি কিং খানের কণ্ঠ দিয়ে শুরু হয়। বিশ্বকাপের মুহূর্তগুলির একটি কোলাজের নেপথ্যে শাহরুখ বলেছেন , “এই একটা দিনের জন্যই স্বপ্ন দেখা, আশা করা, বেঁচে থাকা।” আন্তর্জাতিক ক্রিকেট ফেডারেশন ক্যাপশন সহ একটি প্রচারমূলক ভিডিও প্রকাশ করেছে, ” ২০২৩ সালে ক্রিকেট বিশ্বকাপ ইতিহাস তৈরি করবে এবং স্বপ্নগুলি বাস্তবায়িত হবে। তার জন্য একটি দিনই যথেষ্ট।”

বলিউড বাদশা ছাড়াও, বেশ কয়েকজন প্রাক্তন ও বর্তমান ক্রিকেট তারকাকে প্রোমোতে দেখানো হয়েছে। তাদের মধ্যে রয়েছেন ভারতের দীনেশ কার্তিক, শুভমান গিল, জেমাইমা রডরিগেজ। দক্ষিণ আফ্রিকার তারকা জন্টি রোডস, জেপি ডুমিনি এবং শ্রীলঙ্কার খেলোয়াড় মুথাইয়া মুরলীধরনরাও প্রমোতে উপস্থিত ছিলেন। বিশ্বকাপজয়ী অধিনায়ক অইন মর্গ্যানকেও ট্রফি হাতে দেখানো হয়েছে। খেলার বিভিন্ন মুহূর্তের ঝলক দেখা যাবে বিশ্বকাপের প্রোমোতে।

২০১১ সালে ধোনির হেলিকপ্টার শটে রবি শাস্ত্রীর অমর ভাষ্য থেকে, বিশ্বকাপ জয়, ২০১৯ সালে ধোনির রান আউট সবকিছুই প্রোমোতে দেখা গিয়েছে। বিসিসিআই আইসিসির প্রচারমূলক ভিডিওটি রিটুইট করেছে এবং লিখেছে, “এবার ইতিহাস লেখা হবে ভারতে।”

আরও পড়ুন:Weather Update: কেমন থাকতে চলেছে বৃহস্পতিবার বাংলার আবহাওয়া?

By Sk Rahul

Senior Editor of Newz24hours