বর্তমান বলিউড ডিভাদের মধ্যে অন্যতম হলেন কৃতি স্যানন (Kriti Sanon)। সম্প্রতি বোন নুপুর শ্যাননের সঙ্গে একজোটে ‘ব্লু বাটারফ্লাই’ নামের প্রযোজনা সংস্থা খুললেন নায়িকা। কিন্তু অনেকেই নামের সাথে পাচ্ছেন সুশান্ত সিং রাজপুতের যোগ।

অনেকদিন একসাথে কাজ করেছে সুশান্ত সিং রাজপুত ও কৃতি স্যানন, ফলত তাদের বন্ধুত্ব গড়ে উঠেছিল খুব সুন্দর ভাবে। সুশান্তের চলে যাওয়াতে শোকস্তব্ধ হয়ে পড়েছিলেন কৃতি।

তবে অনুরাগীরা বলছেন কৃতির প্রযোজনা সংস্থার সাথে জুড়ে রয়েছে সুশান্ত সিং রাজপুতের সূত্র। কারণ তিনি সবথেকে বেশি এই ইমোজি ব্যবহার করতেন। যার অর্থ— যা কিছু অনিবার্য, যাকে বিশ্বাস করা যায়, এর সঙ্গে জুড়ে রয়েছে বিজ্ঞানও। আর এই ইমোজি থেকেই কৃতির প্রযোজনা সংস্থার নামকরণ এমন হয়েছে।

কিন্তু সত্যি তাই? ভুল ভাঙলেন কৃতি (Kriti Sanon) নিজেই। তিনি বলেন, ‘‘প্রজাপতি আমার খুব পছন্দ। পাশাপাশি, নীল রং আমার বড্ড প্রিয়। আমার ইনস্টা বায়োতেও দীর্ঘ দিন ধরে প্রজাপতি রয়েছে। আমি কমেন্ট করার সময়ও এই ইমোজি ব্যবহার করি। কবিতা লেখার সময়ও ওই চিহ্ন ব্যবহার করে থাকি।’’

শুধু তাই নয়, তিনি আরো বলেন, ‘‘আসলে প্রজপতির মতো মন্থর গতিতেই জীবনের সেরাটা হয়ে ওঠা যায়। আমিও প্রতিদিন নতুন কিছু শিখেছি। তাই আমার সফরটাও প্রজাপতির মতো। প্রতিটা মানুষের জীবনেই সংঘর্ষ রয়েছে। আর এই সংঘর্ষের মধ্যে দিয়ে আমারা আমাদের সেরা পর্যায়ে পৌঁছতে পারি। আসলে প্রজাপতি এখানে রূপকের মতো।’’

আরও পড়ুন: Nabanita Das: ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়ার পরেও কেনো শাঁখা পলা পড়ে ছবি দিলেন নবনীতা?

Image source- Google

By Torsha