একের পর এক হিট ছবি উপহার দিয়ে ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। আলিয়া ভাট (Alia Bhatt)। খুব শীঘ্রই তাকে দেখা যাবে রনবীর সিংহের সাথে “রকি অউর রানি কি প্রেম কাহানি” ছবিতে। তবে শোনা যাচ্ছে এবার নাকি তিনি অংশ হতে চলেছেন যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের।

পিঙ্কভিলা-র রিপোর্ট অনুসারে শাহরুখ খান, সলমন খান, হৃতিক রোশনের পর যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে প্রবেশ করতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। এক সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছে, ‘হলে লোক টানতে ভিড় টানতে সক্ষম নায়িকাদের মধ্যে বর্তমানে রয়েছেন আলিয়া ভাট। যশরাজের স্পাই ইউনিভার্সে সুপার এজেন্ট হিসেবে সলমন খান, হৃতিক রোশন, শাহরুখ খানের পর কাজ করার কথা চলছে আলিয়া ভাটের। আদিত্য চোপড়া আর তাঁর টিম মহিলা গুপ্তচরকে নিয়ে সিনেমা বানানোর কথা পরিকল্পনায় উঠেপড়ে লেগেছেন।’

শুধু তাই নয়, এই সূত্র জানায়, ‘আলিয়া একেবারে অদেখা অবতারে দেখা যাবে এই সিনেমাতে। যা আগে কেউ দেখেনি। অ্যাকশন প্যাকড মুডে। আদিত্য চোপড়া হলে দর্শক টানতে কোনও ফাঁক ছাড়তে রাজি নন’।

শোনা যাচ্ছে, আলিয়াকে স্পাই ইউনিভার্সের সদস্য করার জন্য খুব উৎসাহী আদিত্য চোপড়া। আলিয়ার চরিত্রকে কেন্দ্র করে নাকি শুরু হতে চলেছে আরেকটি ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন: Bankura:মাথায় লাঠি ও পাথর দিয়ে আঘাত করে খুন করার অভিযোগে গ্রেফতার দুই!চাঞ্চল্য বাঁকুড়ায়

Image source- Google

By Torsha