এশিয়ান কাপের আগে মাঠে ফিরতে পারেন জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। সূত্রের খবর, দীর্ঘদিনের চোট সমস্যা কাটিয়ে এশিয়া কাপে ভারতের প্রতিনিধিত্ব করবেন এই তারকা পেসার। কিন্তু শোনা যাচ্ছে, টিম ম্যানেজমেন্ট আশা করছে তার আগেই বুমরাহকে মাঠে নামাবে। বুমরাহকে মহাদেশীয় টুর্নামেন্টের আগে বিদেশে সফরের জন্য পাঠানো হবে। কারণ তার শারীরিক সুস্থতার দ্রুত উন্নতি হয়েছে।

গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর থেকেই চোটের সমস্যায় ভুগছিলেন বুমরাহ (Jasprit Bumrah)। পিঠের চোটের কারণে প্রায় দুই বছর ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছিল ভারতীয় পেসারকে। এশিয়ান কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপ, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ- বেশ কয়েকটি বড় টুর্নামেন্টে ভারত তাকে মিস করেছে। এই বছরের শুরুতে বুমরাহর কোমরে অস্ত্রোপচার হয়েছে বলে জানা গেছে।

কিন্তু জুন মাসে শোনা যাচ্ছিল, বুমরাহ (Jasprit Bumrah) দিনে সাত ওভার করে বল করতে পারেছেন। তাই তিনি এশিয়া কাপে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন। যদিও বোর্ড বুমরাহকে মাঠে নামানো নিয়ে তাড়াহুড়ো করতে চায় না। তবে এখন শোনা যাচ্ছে, এশিয়া কাপের আগে এই টুর্নামেন্টে খেলতে পারেন বুমরাহ।

এশিয়া কাপের আগে আয়ারল্যান্ডে যাবে ভারতের দ্বিতীয় সারির দল। সেখানে পাঠানো যেতে পারে বুমরাহকে (Jasprit Bumrah)। তবে এ বিষয়ে সরকারিভাবে এখনো কিছু জানানো হয়নি। তবে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, যেহেতু এনসিএতে বেশ ভাল বোলিং করতে পারছেন বুমরাহ তাই তাঁকে এশিয়া কাপের আগেই ম্যাচ প্র্যাকটিস দিতে চাইছে বোর্ড। চলতি বছর ঘরের মাঠে বিশ্বকাপ খেলবে ভারত। ততক্ষণ পর্যন্ত, সেরা বোলিং অস্ত্র যেন একেবারে তৈরি থাকেন, ভারতীয় বোর্ড সেটাই আশা করতে পারে।

আরও পড়ুন:Weather Update: আর কিছুক্ষণের মধ্যে দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টির সতর্কতা

By Sk Rahul

Senior Editor of Newz24hours