কেরিয়ারের প্রথম থেকেই নিজের গায়ের রঙ নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি টেলি অভিনেত্রী শ্রুতি দাসকে (Shruti Das)। একের পর এক কটাক্ষে নাজেহাল হয়ে যখন কেরিয়ার থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন তিনি তখন তাকে তার কাজ এবং ১৪ বছরের বড় ডিরেক্টরের সাথে সম্পর্কে জড়ানো নিয়ে ট্রোলিং সহ্য করতে হয়।

তবে সকলের মুখে ঝামা ঘষে কয়েকদিন আগেই সেই ১৪ বছরের বড় স্বর্ণেন্দু র সাথে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শ্রুতি দাস। পরনে সাদা শাড়ি এবং রুপোর গয়নায় মোহময়ী হয়ে উঠেছিলেন তিনি। বিয়েতে ছিলনা প্রচুর লোকের সমাগম। তার কারণ নিজেই জানালেন শ্রুতি (Shruti Das)।

শ্রুতির কথায়, ‘‘আমাদের জীবনে বলেকয়ে কিছু হয় না। এক মাস আগে শুটিং সেটে বসে ঠিক করলাম, বিয়ে করব আমরা। এই মুহূর্তে দু’জনে একসঙ্গে কাজ করছি ‘রাঙা বউ’ সিরিয়ালে। তাই ভাবলাম এর পরের কাজগুলো থেকে তেমন সুযোগ না পেলে!’’

আজকাল কি বলিউডকে অনুকরণ করেই টেলি তারকারা ঘনিষ্ঠ বৃত্তে বিয়ে করতে স্বচ্ছন্দ বোধ করছেন? অভিনেত্রীর সাফ কথা, ‘‘আমরা দু’জনেই কর্মব্যস্ততার মধ্যে বিয়ে করতে চেয়েছি। আমরা ইন্ডাস্ট্রির কাউকে জানাইনি, কারণ সময় পাইনি।

আর আমার মনে হয় না, খাওয়ানো কিংবা পার্টি দেওয়াতে বিয়েতে আশীর্বাদ পাওয়া যায়। যাঁরা সত্যি মন থেকে আশীর্বাদ করতে চান, তাঁরাই উপস্থিত ছিলেন বিয়েতে।

আসলে এখনকার দিনে আন্তরিকতা চলে যাচ্ছে বলেই হয়তো একান্ত ঘনিষ্ঠ পরিবার-পরিজনদের নিয়ে বিয়েতে স্বচ্ছন্দ আমাদের প্রজন্ম। তবে আমার ক্ষেত্রে সময়ের অভাব। তাই ডাকতে পারিনি সবাইকে।’’

বর্তমানে আইনত বিয়ে সেরে ফেলেছেন শ্রুতি-স্বর্ণেন্দু। জীবনের এই বদল নিয়ে কী বক্তব্য অভিনেত্রীর? শ্রুতির উত্তর, ‘‘শাঁখা-পলা-হাফ প্যান্ট পরে ঘুরছি। বিয়ের পর স্বর্ণ ওর বাড়িতে, আমি আমার বাবা-মায়ের সঙ্গে থাকছি। আমাদের কোনও কালরাত্রি নেই, বৌভাত নেই।

বিয়ের আগে থেকেই আমরা দু’জনে সংসারী ছিলাম। শুধু বিবাহিত স্ট্যাম্প পড়ল আর কিছু পরিবর্তন হয়নি। কাজে‌র মধ্যে বিয়ে করতে চেয়েছিলাম, সেটাই করেছি। ‘রাঙা বউ’ আমাকে সত্যি বৌ বানিয়ে দেবে সেটা ভাবিনি।’’

আরও পড়ুন:

Image source-Google

By Torsha