জেলা পরিষদের প্রার্থী বিজয়ী হওয়া সত্বেও তাকে হারিয়ে দেওয়া হয়েছে! এমনি অভিযোগ তুলে রাস্তা অবরোধ করে তুমুল বিক্ষোভ দেখালো বিজেপি (BJP) কর্মী সমর্থকরা।ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ালো উত্তর ২৪ পরগনার বাগদায়।

সূত্রের খবর,এবার বাগদার এক নম্বর জেলা পরিষদের আসনে ৫১০০ ভোটে তৃণমূল প্রার্থী শম্পা অধিকারীকে হারিয়ে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী দিপালী বিশ্বাস।অভিযোগ,বিজয়ী হওয়া সত্বেও তাকে প্রথমে দেওয়া হয়নি শংসাপত্র।আর শংসাপত্র না মেলায় বাগদায় রাতভর গণনা কেন্দ্রেই অবস্থান করেছিলেন মঙ্গলবার বিজয়ী বিজেপি প্রার্থী ও তার কর্মী সমর্থকরা।এদিকে এরমধ্যে সকাল হতেই উল্টপুরান ঘটে এই বাগদায়।

সকালে বাগদার বিডিও সমস্ত দলের জেলা পরিষদের প্রার্থীদের প্রাপ্ত ভোট ঘোষণা করেন।আর তাতে দেখা যায় তৃণমূল প্রার্থী শম্পা অধিকারী এগিয়ে রয়েছে।যা শুনে ক্ষোভে ফেটে পড়েন বিজেপি কর্মী সমর্থকেরা।গণনা কেন্দ্রের মধ্যে তুমুল উত্তেজনা ছড়ায়।সেখান থেকে পুলিশ তাদের সরিয়ে দিলে,এরপর বনগাঁ বাগদা সড়কের হেলেঞ্চায় রাস্তা অবরোধ করে তুমুল বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকেরা।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন সান্তনা ঠাকুর।

 

আরো পড়ুন:Malda:বিজয়ী প্রার্থীদের শংসাপত্র না দেওয়ায়,রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ বিজেপির