সেলিব্রিটিদের নিয়ে অনুরাগীদের জল্পনার শেষ নেই। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে নাকি মুম্বই শহরে নাকি নতুন করে সংসার পেতেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। এর বেশ কিছুদিন আগে শোনা গিয়েছিল নাকি অনুপম রায়ের প্রাক্তন স্ত্রীর সাথে সংসার পেতেছেন তিনি। যদিও এসব বিষয় খুব একটা গুরুত্ব না দিয়ে স্পোর্টিংলি নেন অভিনেতা।

এই সময় ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে অভিনেতা শুনে প্রথমে চমকেই ওঠেন। তারপর বেশ মজার ছলেই পরম (Parambrata Chatterjee) বললেন, ‘হ্যাঁ আমি এক একটা শহরে এক একটা করে বিয়ে করেছি (প্লিজ এটা লিখো)। আগেকার দিনের মতো করেছি। চারটে সংসার পেতেছি। লন্ডন, ঢাকা, মুম্বই, কলকাতা চারটে বিয়ে করেছি। আর একটা দুটো নয়, অনেক নামও রয়েছে সঙ্গে। চারটে শহর, চারটে বিয়ে, চারটে সম্প্রদায় সবমিলিয়ে ভরা সংসার।’

এবার বিয়ের গুঞ্জনে পরমব্রত মজা করে বলেন, ‘শুধুই কি বিয়ে! খরচও বেড়ে গিয়েছে অনেক। এটা নিয়েও তাই খানিক চিন্তাভাবনা করছি।’ কয়েকদিন আগে তার নতুন ছবির ট্রেলার বেরিয়েছে। আগামী সপ্তাহে মুক্তি পেতে চলেছে আবির চট্টোপাধ্যায়, লহমা ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ছবি “বিয়ে বিভ্রাট”।

আরও পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন সুস্বাদু আমের কাপ কেক

Image source-Google

By Torsha