শনিবার তথ পঞ্চায়েত ভোটের দিন রাতে মালদা (Malda) জেলার হরিশ্চন্দ্রপুর-২ নং ব্লকের ইসলামপুর গ্রাম পঞ্চায়েতের বস্তা গ্রামে দুষ্কৃতিদের হাতে আক্রান্ত হলেন ডিএসপি ট্রাফিক বিপুল ব্যানার্জি। পাথরের আঘাতে ফাটিয়ে দেওয়া হল মাথা। সেই সাথে ডিএসপি ট্রাফিক ও রাজ্যের প্রতিমন্ত্রী তজমুল হুসেনের কনভয়ের একাধিক গাড়িও ভাঙচুর করা হয়েছে বলেও জানা গিয়েছে। বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিপুল ব্যানার্জি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন রাত দশটা নাগাদ ডিএসপি ট্রাফিক বিপুল ব্যানার্জি এবং মন্ত্রী তজমুল হোসেন-সহ তাঁর দেহরক্ষীরা ইসলামপুর গ্রাম পঞ্চায়েত এলাকার ভোট পরিদর্শন করতে আসছিলেন। আর সেই সময়ই বস্তা গ্রামে একদল দুষ্কৃতী ডিএসপি ট্রাফিক বিপুল ব্যানার্জির গাড়ি ও মন্ত্রীর কনভয়ের উপর হামলা চালায় বলে অভিযোগ। পাথর ও ইটের টুকরো ছুড়ে ভেঙে দেওয়া হয় গাড়ির জানালা। যার ফলে মাথা ফেটে যায় ডিএসপি ট্রাফিকের। তবে অনুমান করা হচ্ছে, এরা স্থানীয় কেউ নয়, বরং বিহার থেকে এসে হামলা চালিয়েছে এরা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

তবে এহেন ঘটনায় একটাই প্রশ্ন উঠছে, কেন্দ্রীয় বাহিনী সঙ্গে থাকা সত্ত্বেও কিভাবে দুষ্কৃতীদের হামলার শিকার হলেন একজন এত বড় উচ্চপদস্থ পুলিশ? তাছাড়া, নিরাপত্তায় ঘেরা এমন একজনের যদি এই অবস্থা হয়, তাহলে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? উত্তর নেই কারোর কাছেই!

 

আরো পড়ুন:Panchayet Election:ভোট লুটের প্রতিবাদে পথ অবরোধ কংগ্রেস কর্মীদের!সামিল একাধিক তাবড়-তাবড় নেতা-নেত্রীরা