জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে ফেব্রুয়ারি মাসে রাজকীয় ভাবে বিয়ে সারেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মলহোত্র। এরপর কয়েকদিন নিজের শ্বশুরবাড়িতে কাটানোর পরেই মুম্বাই ফিরে আসেন এই তারকা জুটি। বিয়ের পর সেরকম বিরতি না নিয়েই কাজে মন দিয়েছেন দুজনেই। তবে সংসারকে সময় দিতেও ভুলছেন না কেউই। তাদের সাথে মাঝে মাঝেই দেখা যায় সিদ্ধার্থের মা কে। বিয়ের পরে প্রথম কিভাবে শাশুড়ির মন জয় করেছিলেন অভিনেত্রী সেই গল্প শেয়ার করেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে কিয়ারা আডবাণী (Kiara Advani) অভিনীত নতুন ছবি ‘সত্য প্রেম কি কথা’। এই ছবির প্রচার করতে গিয়ে সেখানে তার সাথে দেখা মেলে তার শাশুড়ি মার। কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে ভালো বৌমা হওয়ার টিপস দেন অভিনেত্রী।

অভিনেত্রীর কথায়, “আমার শাশুড়ি ফুচকা খেতে খুব ভালবাসেন।আমাদের বউভাতেও ফুচকার ব্যবস্থা করা হয়েছিল। এখন আমাদের সঙ্গে মুম্বইয়ে রয়েছেন। প্রথম যে দিন আমাদের এখানে শাশুড়ি মা এলেন, সে দিনই আমি বলি দিই, আজকে বাড়িতে পানিপুরি হবে। ব্যস্‌, শাশুড়ি মা খুশি… আমাকে ভাল না বেসে থাকতেই পারবেন না।”

কয়েকদিন আগেই কিয়ারার (Kiara Advani) অন্তঃসত্বা হওয়া নিয়ে নেট পাড়ায় গুজব ছড়িয়েছিল। তবে তা উড়িয়ে দিয়েছেন কিয়ারা নিজেই।

আরও পড়ুন: Purulia:ভয় ও আতঙ্ক নিয়ে ভোট কেন্দ্রের উদ্দেশ্যে রওনা দিলেন পুরুলিয়ার ভোট কর্মীরা

Image source-Google

By Torsha