পঞ্চায়েত ভোটের মুখে জোর শোরগোল রাজ্য রাজনীতিতে। ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকির (Naushad Siddiqui) বিরুদ্ধে এক অভিযোগ নিয়ে চাঞ্চল্য। সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক পুলিশ রিপোর্টের কপি অনুযায়ী, বিধায়ক নওশাদ সিদ্দিকির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। কিন্তু এবিষয়ে প্রশ্ন করা হলে বিষয়টি অস্বীকার করেছেন আইএসএফ বিধায়ক নওশাদ।

নওশাদের বিরুদ্ধে এই অভিযোগ ওঠার পরে রাজ্য রাজনৈতিক মহল কার্যত দুই ভাগে বিভক্ত। কংগ্রেস ও তৃণমূলের নেতাদের দাবি, বিষয়টি খতিয়ে দেখা উচিত। তথ্যপ্রমাণ থাকলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হোক। অন্যদিকে বামেদের দাবি, পঞ্চায়েত ভোটের আগে নওশাদের চরিত্র হনন করার চেষ্টা করা হচ্ছে। ঘটনা যাই হোক না কেন, পুলিশ এই ঘটনার তদন্ত যেমন শুরু করেছে। নওশাদ এবার আরও বড় আইনি সমস্যায় পড়ে গেলেন। ধর্ষণের ঘটনায় তাঁর জামিন মেলা কঠিন। আগামী ৮ই জুলাই, অর্থাত্‍ পঞ্চায়েত নির্বাচনের ভোটগ্রহণের দিনের আগেই গ্রেফতার হতে পারেন নওশাদ, সূত্র অনুযায়ী ইঙ্গিত মিলেছে এমনটাই।

তবে সংবাদমাধ্যমের কাছে ধর্ষণের ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেছেন নওশাদ। তাঁর দাবি, “এমন কোন ঘটনার কথা আমার জানা নেই। আমার নামে কোথাও অভিযোগ হয়েছে বলে তাও শুনিনি।”এখন শেষ পর্যন্ত কি হয় সেটাই দেখার!

 

আরো পড়ুন:Purulia:রাস্তাঘাটে অবস্থা বেহাল! হাতে প্ল্যাকার্ড নিয়ে ভোট বয়কটের ডাক দিলেন রাধা মাধবপুর গ্রামের বাসিন্দারা