ভোট আসে,ভোট যায়!প্রতিশ্রুতি আর পূরণ হয় না!তাই এবার ভোট বয়কটের ডাক দিলেন গ্রামের বাসিন্দারা।

নিতুরিয়া ব্লকের অন্তর্গত জনার্দন্ডি গ্রাম পঞ্চায়েতের রাধা মাধবপুর গ্রাম এলাকায় প্রায় হাজারের বেশি মানুষের বসবাস!অভিযোগ,এই গ্রামের রাস্তার অবস্থা দীর্ঘদিন ধরে বেহাল!এই নিয়ে প্রশাসনকে বহুবার বলেও হয়নি কোনো লাভ।

স্থানীয় বাসিন্দাদের কথায়,-গত বার ভোটের সময় প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল,ভোট দিলেই রাস্তা হবে।কিন্তু ভোট দেওয়ার পর,সেই প্রতিশ্রুতি পূরণ হয়নি।সাত মাস আগে কাজ শুরু হলেও,কাজ সম্পূর্ন হয় নি।যারফলে চরম সমস্যায় পড়তে হচ্ছে তাদের।

তাই পঞ্চায়েতের নির্বাচনের আগে বুধবার হাতে প্ল্যাকার্ড নিয়ে ভোট বয়কটের ডাক দিলেন রাধা মাধবপুর গ্রামের বাসিন্দারা।এদিন তারা সরাসরি জানিয়ে দিলেন,- এবার পঞ্চায়েত নির্বাচনের আগে রাস্তা না হলে, একটি ভোটও তারা দেবেন না।

যদিও এই বিষয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্য আমাদের প্রতিনিধিকে জানান,-সাত মাসে আগে এই রাস্তার তৈরি কাজ যখন শুরু হয়েছিল,তা সম্পূর্ন হবে।সব কিছু হতে সময় লাগে।প্রতিশ্রুতি যখন দেওয়া হয়েছে সেই দাবি পূরণ করা হবে বলেও এদিন জানান তিনি।

এখন একটাই প্রশ্ন, পঞ্চায়েত ভোটের আগে এই এলাকার কি রাস্তাঘাট তৈরি হবে? নাকি একটি ভোটও পাবে না রাজনৈতিক কোন ব্যক্তিত্ব? এখন সেটাই দেখার!

 

আরো পড়ুন:Rajarhat Bishnupur:রাজারহাট ব্লকের বিষ্ণুপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের মিছিলে উৎসবের ছোঁয়া