আসন্ন ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনে রাজারহাট বিষ্ণুপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের অধীনে এবার জামালপাড়া ১৭৫ নম্বর বুথে গ্রামে সিপিআইএমের (CPIM) প্রার্থী হয়েছেন রবীন চক্রবর্তী ও প্রদীপ নস্কর।এবং সমিতিতে প্রার্থী হয়েছেন আরতী নস্কর!জেলায় দাড়িয়েছেন ডাক্তার অসীম চক্রবর্তী।

আর পঞ্চায়েত ভোটকে সামনে রেখে রবীন চক্রবর্তী ও প্রদীপ নস্কর মঙ্গলবার এক পদযাত্রার আয়োজন করেন।যেই পদযাত্রার মাধ্যমে গ্রামের প্রতিটি মানুষদের দরবারে যান রবীন চক্রবর্তী ও প্রদীপ নস্কর!শোনেন প্রতিটি মানুষের অভাব অভিযোগের কথা।এবং পূরণ করারও আশ্বাস দেন।

গ্রামের মানুষরাও এদিন জানিয়ে দেন,পঞ্চায়েত নির্বাচনে এবার তারা উন্নয়নের মুখ হিসেবে রবীন চক্রবর্তী ও প্রদীপ নস্করকেই দেখতে চান।

অন্যদিকে দলীয় কর্মীদেরও বক্তব্য এলাকার মানুষদের সুখ দুঃখে সবসময় পাশে থেকেছেন রবীন চক্রবর্তী ও প্রদীপ নস্কর।তাই উন্নয়নের নিরিখে সিপিআইএম সরকার বিপুল ভোটে যে এই গ্রামে এবার জয়ী হবে,সেই ব্যাপারেও ভবিষ্যতবাণী অব্দি এদিন করে দেন তারা।সব মিলিয়ে এদিনের কর্মসূচীকে কেন্দ্র করে দলীয় কর্মীদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে।এখন শুধু বিজয়ী ঘন্টা শব্দ শোনার অপেক্ষায় তারা।

 

 

আরো পড়ুন:Sourav Ganguly: বিশ্বকাপে যুজবেন্দ্র চাহালের দিকে নজর রাখতে বললেন সৌরভ!