২০২১ সালে ফারহান আখতার “জি লে জারা” ছবির ঘোষণা করেন। দিল চাহতা হ্যায়, জিন্দেগী না মিলেগি দোবারা এইসব ছবির ধাঁচে তৈরি হওয়ার কথা আছে এই ছবির। কিন্তু এবার তা হবে তিনজন মেয়ে বন্ধুকে নিয়ে। কথা ছিল প্রিয়াঙ্কা,(Priyanka Chopra) ক্যাটরিনা(Katrina Kaif) ও আলিয়াকে(Alia Bhatt) নিয়ে এই ছবি তৈরি হবে। এক ফ্রেমে এই তিন তারকাকে একসাথে দেখা যাবে এই ভেবে উচ্ছসিত ছিল ভক্তরা। কিন্তু কিছুদিন আগেই ছবি থেকে সরে দাঁড়ান দেশি গার্ল অর্থাৎ প্রিয়াঙ্কা চোপড়া।

২০২৩ এ তার হাতে হলিউডের প্রচুর কাজ থাকার জন্য তিনি ফারহানকে এই ছবির শুটিং ২০২৪ এ শুরু করার কথা বলেছিলেন। কিন্তু ২০২৪ এ শুটিং শুরু হলে আবার ডেট নিয়ে আলিয়ার সমস্যা দেখা যাবে। আগামী বছর আলিয়া একদিকে রামায়ণের শুটিং করবেন তো অন্যদিকে রয়েছে ‘বৈজু বাওরা’। তাই শুটিংয়ের ডেট পিছানো কোনোভাবেই সম্ভব নয়।

এদিকে শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া বেরিয়ে যাওয়ার পর নাকি প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আপাতত প্রিয়াঙ্কা ও ক্যাটরিনার জায়গায় অনুষ্কা শর্মা এবং কিয়ারা আডবানীকে কাস্ট করার কথা ভাবা হয়েছে। তবে এখনও এই নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করতে দেখা যায়নি।

আরো পড়ুন: Bankura: ‘আমরা দিল্লির কাছে বিক্রি হব না’ ফের একবার নরেন্দ্র মোদীকে আক্রমণ অভিষেকের!

Image source-Google

By Torsha