আগামী ১ সপ্তাহ ধরে রাজ্যের বিভিন্ন জায়গায় বৃষ্টি হবে। দক্ষিণবঙ্গে বিক্ষিপ্তভাবে বৃষ্টিপাত হলেও উত্তরবঙ্গে ভারী বৃষ্টি চলবে। উত্তরবঙ্গের বেশ কিছু জেলায় ভারী বৃষ্টিপাতের কারণে আলিপুর আবহাওয়া দফতর কমলা সতর্কতা (Weather Update) জারি করেছে।

আবহাওয়া আল্টিমার কর্ণধার আবহাওয়া বিশেষজ্ঞ (Weather Update) রবীন্দ্র গোয়েনকা (Rabindra Goenka) জানিয়েছেন, কলকাতা ও নিউ টাউনে বিচ্ছিন্ন বৃষ্টির পর্ব পেরিয়ে অস্বস্তিকর আবহাওয়া অব্যাহত থাকবে। আগামী সপ্তাহের মাঝামাঝি সময়ে একটি সংক্ষিপ্ত বর্ষা ভালো বৃষ্টির পর্ব শুরু হবে বলে আশা করা হচ্ছে।

👉 সর্বোচ্চ/মিনিট(°সে): ৩৩.৫-৩৫.৫/২৮-২৯

👉বৃষ্টি: বিচ্ছিন্ন আলো থেকে স্বল্প সময়ের মাঝারি

👉মেঘলা: আংশিক থেকে বিরতিহীন মেঘলা

👉 বাতাসের গতি: হালকা থেকে বিরতিহীন দমকা

👉 বায়ু: দক্ষিণ দিকে

👉 বজ্রপাত: মাঝারি

👉উষ্ণ: পরিমিত

👉আদ্রঃ খুব উচ্চ

👉আরাম: পরিমিত

পূর্বাভাস (Weather Update) দেওয়া হয়েছে, যে জলপাইগুড়ি, কোচবিহার এবং আলিপুরদুয়ারে ভারী বৃষ্টিপাত হবে। দার্জিলিং এবং কালিম্পং-এর পাশাপাশি উত্তর দিনাজপুরে ভারী বৃষ্টিপাত হতে পারে। দক্ষিণ দিনাজপুর এবং মালদায় সামান্য হালকা বৃষ্টিপাত হতে পারে, তবে সামগ্রিকভাবে, উত্তরবঙ্গের তাপমাত্রা পরিবর্তন হবে না।

আগামী কয়েকদিনে দক্ষিণবঙ্গে তাপমাত্রা ৪ থেকে ৬ ডিগ্রি বাড়তে পারে। কলকাতা সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ ঝড়বৃষ্টি হতে পারে।

আরও পড়ুন: Rudranil Ghosh:পঞ্চায়েত নির্বাচনের প্রচারে তৃণমূলকে কবিতার ভাষায় আক্রমণ অভিনেতা রুদ্রনীল ঘোষের!দিলেন মানুষের পাশে থাকার বার্তাও

By Sk Rahul

Senior Editor of Newz24hours