বর্তমানে ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকে অভিনয় করছেন সৈরিতি বন্দ্যোপাধ্যায় (Sairity Banerjee)। কিন্তু হঠাৎই তার শরীর খারাপ হওয়ায় তাকে কলকাতার এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঠিক কি হয়েছে তার? আনন্দবাজার অনলাইনের তরফে সৈরিতির সাথে যোগাযোগ করলে তিনি জানান আপাতত তিনি ঠিক আছেন। হাসপাতালে ভর্তি থাকাকালীন নিজের ছবি শেয়ার করে ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়েছেন তিনি।

সৈরিতি (Sairity Banerjee) বলেন, “পরশু দিন হঠাৎই অসুস্থ হয়ে পড়ি। চোখ খুলতে পারছিলাম না। মেয়ে বাড়িতে আছে। আগের থেকে অনেকটাই ভাল আছি। তবু এখনই ছাড়বেন না চিকিৎসক। পরশু দিন ছাড়া পেয়ে যাব আশা করছি। পেটটাও ভাল ছিল না। বৃহস্পতিবার তাই ওষুধও খেয়েছিলাম। তার পরেও দেখলাম শরীর ভাল হচ্ছে না। ডিহাইড্রেশন হয়ে গিয়েছিল। তাই বেশ ভয়ও পেয়েছিলাম। আপাতত অবশ্য চিন্তা নেই। এখন ছাড়া পাওয়ার অপেক্ষা।”

আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি। মেয়ে হওয়ার জন্য ছোট পর্দার থেকে বিরতি নিলেও আবার তিনি কাজে নেমে পড়েছেন। আর কাজের ফাঁকে নিজের পরিবার এবং বন্ধু নীল ও তৃণার সাথে জমিয়ে আড্ডা দিতে প্রায়ই দেখা যায় তাকে। আপাতত হাসপাতালে তিনি ভর্তি আছেন। তার আরোগ্য কামনায় তার পরিবার তার সাথেই আছে।

আরো পড়ুন: Cricket World Cup 2023: সরকারের# কাছে বিশ্বকাপ খেলার অনুমতি চাইল পিসিবি

Image source-Google

By Torsha