বৃহস্পতিবার নবনীতা দাস সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্ট শেয়ার করে বৈবাহিক বিচ্ছেদের আভাস দেন। কিন্তু এরপরই জিতুর পোস্টে অন্য রকম সুর শোনা যাচ্ছে। তিন মাস ধরে তারা আলাদা হয়ে যাওয়ার আইনি প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছেন। তবে সত্যি কি জিতু (Jeetu Kamal) চান আলাদা হতে?

ওটিটি প্লে-কে দেওয়া এক সাক্ষাৎকারে জীতু তাঁর বিবাহ বিচ্ছেদ সম্পর্কে বলেন, ‘ও অনেকটাই ছোট, আমার থেকেও অনেকটা ছোট। আমি ওর ইমোশনের মূল্য দিই, ওকে কেয়ারও করি। আমি বরাবরই ওকে যত্নে রাখি, সেটাই রাখার চেষ্টা করব আগামীতেও। ও খুবই স্পেশাল। আর যদি কখনও ওর কোনও সাহায্য বা সাপোর্ট দরকার হয়, আমি সবসময় পাশে আছি।

আমাদের সম্পর্কটাকেও আমি শ্রদ্ধা করি ও তার যথাযথ মূল্য দিয়ে থাকি। একসঙ্গে অনেকটা সময় থাকার পর কেউই তাঁর পার্টনার সম্পর্কে খারাপ ভাবতে পারে না। আমিও ওর ব্যাপারে কোনও অসম্মানজনক কিছু ভাবতেও পারি না। আমার স্ত্রী অনেকটাই ছোট ও ইমোশনাল। আমি এটাকে শ্রদ্ধা করি।’

করোনার আগেই সাত পাকে বাঁধা পড়েন জিতু (Jeetu Kamal) ও নবনীতা। জুটি হিসেবে তাদের রিয়্যালিটি শোতে অংশ নিতেও দেখা গেছে। খুব সহজেই তারা দর্শকদের কাছে প্রিয় জুটি হয়ে উঠেছিলেন। কিন্তু হঠাৎই ছন্দ পতন। বৃহস্পতিবার নেট মাধ্যমে নবনীতার করা পোস্ট দেখে চমকে যায় নেট নাগরিকরা।

নবনীতা লেখেন, ‘টেবিলে আর দুটো করে প্লেট থাকবেনা… একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবেনা… টাওয়াল শেয়ার হবেনা, সান স্ক্রিন ভাগাভাগি হবেনা… কিছুই আর একসাথে হবেনা… তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো,

গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছ… লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল..তাও নিজে একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজন দুজনের সাথে ভালো নেই… প্রেম, বন্ধুত্ব, বিয়ে এইসব নিয়ে এক বর্ণময় অধ্যায়ের ইতিটা নয় এইভাবেই হোক… ভালো থাকো জীতু কমল’।

অন্যদিকে একটি পুরানো পোস্ট শেয়ার করে জিতু লেখেন, ‘তোমায় শুরুতেও আগলেছি, আজও আগলাবো… আগামীতে তাই করবো, বাচ্চা বউ’। বোঝাই যাচ্ছে জিতু খুব সহজেই হাল ছেড়ে দিতে চাইছেন। অভ্যাস দিচ্ছেন যাতে এই সমস্যা তাড়াতাড়ি মিটিয়ে নেওয়া যায়। এখন সময়ই বলবে তাদের এই সম্পর্কের পরিণতি কি হতে চলেছে।

আরো পড়ুন: North 24 parganas:নির্বাচনের আগেই সাত সকালে বিজেপিতে ভাঙন!তৃণমূলে যোগদান ৪৬টি পরিবারের

Image source-Google

By Torsha