সম্প্রতি পাকিস্তানি হিট পসুরির পুনর্নির্মাণ নিয়ে এখন সমালোচনার ঝড় উঠেছে সর্বত্র। অরিজিৎ সিং (Arijit Singh) গাইলেও তা বিশেষ প্রভাব ফেলতে পারেনি জনগণের মনে। এমনটাই মনে করা হচ্ছে। তবে এই গান গাইতে রাজি হওয়ার পেছনে একটি উদ্দেশ্য ছিল অরিজিতের (Arijit Singh)। অবশেষে তা প্রকাশ্যে এলো।

অরিজিতের আনভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে একগুচ্ছ টুইট এবং স্ক্রিনশট ভাইরাল হয়েছে যেখানে জানা গেছে অরিজিৎ নাকি কোনো বিশেষ উদ্দেশ্যের জন্য এই কাজ করার জন্য রাজি হয়েছেন। কিন্তু কি সেই চুক্তি?

এর উত্তরে গায়ক লেখেন, ‘এই গান থেকে পাওয়া টাকা সুবিধাবঞ্চিতদের জন্য একটি স্কুলের বার্ষিক তহবিলে দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন নির্মাতা আমাকে। যা খুব গুরুত্বপূর্ণ। তাই ভাবলাম একটু নয় গালি খেয়েই নি।’

‘প্রপাগান্ডা’ নিয়ে কথা বলতে গিয়ে অরিজিৎ বললেন, ‘সঙ্গীতপ্রেমী হিসেবে মানুষ কখনও চান না একজন শিল্পীকে নীচে নামিয়ে আনতে। বুঝুন এই সব প্রোপাগান্ডা। বরং ইন্ডাস্ট্রি তাদের সুবিধা অনুযায়ী একজন শিল্পী তৈরি করে এবং ভাঙে। আমরা লড়াই করি কারণ ওরা এচাই চায়।’, বলেন তিনি।

এক ব্যক্তি আবার অরিজিতকে সান্ত্বনা দিয়ে লিখেছেন, ‘আমি জানি আপনি পসুরি নু গানের প্রতিক্রিয়ায় কষ্ট পেয়েছেন। আপনি রিমেক গান গাওয়ার জন্য নিজেকে দোষী ভাববেন না। লোকেরা তুলনা করতে ভালোবাসে। তবে বিশ্বাস করুন গানটির অন্য অর্থ রয়েছে এবং এটি সত্যিই খুব ভালো।’

জবাবে অরিজিৎ লিখলেন, ‘না না, আমি সবসময়ই জানতাম এর প্রতিক্রিয়া এরকমই হবে। এবং আমি মোটেও দুঃখিত নই।’

আরো পড়ুন: Weather Update: বুধবার থেকে আবহাওয়া পরিবর্তনের সম্ভবনা, জানালো আবহাওয়া দফতর

Image source-Google

By Torsha