পঞ্চায়েত নির্বাচনের (Panchayet Election) আগে যখন বিভিন্ন দল তাদের দেওয়াল লিখনের জন্য বিভিন্ন আর্টিস্টদের সাথে টাকার বিনিময়ে দেওয়াল লিখন করাচ্ছে, ঠিক সেই মুহূর্তে মায়ের হয়ে দেওয়াল লিখনের কাজ শুরু করেছেন দশম শ্রেণীর ছাত্রী মধুমিতা সিংহ।

গ্রাম পঞ্চায়েত নির্বাচন ঘিরে ইতিমধ্যেই দেদার প্রচার শুরু করেছে রাজনৈতিক দলগুলি। পোস্টার লাগানো থেকে শুরু করে ব্যানার, দেওয়াল লিখন, যে যার নিজের মতো করে প্রচার চালাচ্ছে জোর কদমে। আর এসবের মাঝেই হবিবপুর ব্লকের আইহো গ্রাম পঞ্চায়েত এলাকায় চোখে পড়ল অন্য এক ছবি। বাড়ি বাড়ি গিয়ে প্রার্থীদের প্রচারের পাশাপাশি বিভিন্ন আর্টিস্ট দিয়ে দেওয়াল লিখনের কাজেও বিশেষ জোর দিচ্ছেন সকলেই। আর এই বিভিন্ন নামী সব আর্টিস্টদের মধ্যেই এবার দেওয়াল লিখতে দেখা গেল বক্সীনগর এলাকার এক তরুণীকে, তাও আবার মায়ের হয়ে।

জানা গিয়েছে, মধুমিতা সিংহের মা রেখা সরকার সিংহ বক্সীনগর গ্রাম পঞ্চায়েতে কংগ্রেসের তরফ থেকে ভোটে দাঁড়িয়েছেন। আর সে কারণেই মধুমিতা সিংহ নিজেই উদ্যোগ নিয়েছেন সে নিজে মায়ের হয়ে দেওয়াল লিখনের কাজ করবে। যদিও তার মা দেওয়াল লিখনের কাজ করতে বারন করেছেন তাকে।

বলা বাহুল্য, নিজের প্রতিভাকে কাজে লাগিয়ে পুরো বুথ জুড়ে নিজের মায়ের হয়ে দেওয়াল লিখছে এই তরুণী। এদিকে, সে নিজেই এখনও ভোটার হয়নি। যদিও, তার এই প্রতিভা দেখে মুগ্ধ সকল এলাকাবাসী। তবে, এখন দেখার মেয়ের লিখনে মায়ের ভাগ্যের শিকে ছেঁড়ে কিনা।

 

আরো পড়ুন:Arijit Singh: সহকর্মীদের সাথে তার তুলনা করার বিষয়টা মোটেই পছন্দ করেননা অরিজিৎ, কি বললেন তিনি এই প্রসঙ্গে?