দেশ বিদেশের উইকেটরক্ষকরা এখন মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) পেছনে। নাইট রাইডার্সের উইকেটকিপার গুরবাজও (Rahmanullah Gurbaz) ব্যতিক্রম নন। ধোনির কাছ থেকে বিশেষ উপহার পেয়েছেন আফগান ক্রিকেট তারকা।

উইকেটের পেছনে মহেন্দ্র সিং ধোনি বরাবরের মতোই ক্ষিপ্র ছিলেন। আইপিএলে, সারা বিশ্বের উইকেটকিপাররা ধোনির প্রতিটি পদক্ষেপের উপর নজর রাখেন। ধোনি একজন সত্যিকারের অনুরাগী তারকা।

আইপিএল শেষ হয়ে গিয়েছে। চ্যাম্পিয়ন হয়েছে সিএসকেসিএসকে (CSK)। ধোনি পঞ্চমবারের মতো চেন্নাইকে শিরোপা এনে দিয়েছেন । এবার তিনি গুরবাজকে (Rahmanullah Gurbaz) উপহার দিলেন চেন্নাই সুপার কিংসের জার্সি। সেই জার্সিতে রয়েছে ধোনির স্বাক্ষর। গুরবাজ (Rahmanullah Gurbaz) তার টুইটার অ্যাকাউন্টে তার স্বাক্ষর সহ ধোনির ৭ নম্বর জার্সির একটি ছবি পোস্ট করেছেন। ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, “ভারত থেকে এই উপহার পাঠানোর জন্য ধোনিকে ধন্যবাদ।”

গুরবাজ এই বছরের আইপিএলে কেকেআরের (KKR) হয়ে ১১টি ম্যাচ খেলে ২২৭ রান করেছেন। যদিও নাইটরা এবার প্লে অফের ছাড়পত্র জোগাড় করতে পারেনি। গুরবাজ নিজেই বলিউড তারকা শাহরুখ খানের ভক্ত। তাকে বলতে শোনা গেছে, “আমার কাছে সবাটাই স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি শাহরুখ খানের একজন বড় ভক্ত।” তিনি এমএস ধোনিরও একজন বড় ভক্ত। ক্যাপ্টেন কুলের কাছ থেকে উপহার পেয়ে গুরবাজ আপ্লুত।

আরও পড়ুন:Weather Update: দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় বজ্রবিদ্যুত সহ ঝড়বৃষ্টির সম্ভবনা

By Sk Rahul

Senior Editor of Newz24hours