বিরাট কোহলি (Virat Kohli) সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তিনি অনুপ্রেরণামূলক পোস্ট বেশি করে থাকেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সময় কোহলি একাধিক পোস্ট করেছিলেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজ সফরে খেলতে যাবে।

ইতিমধ্যেই সফরের প্রস্তুতি শুরু করেছেন কোহলি (Virat Kohli)। বিরাটকে জিমে প্রচুর ঘাম ঝরাতে দেখা গেছে। ইনস্টাগ্রামে সেটারই একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন তিনি। ভারতীয়রা তাদের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ হারের পর ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে পূর্ণ উদ্যমে ঝাঁপিয়ে পড়বে। সেই কারণে টেস্ট ফাইনালের পর ছুটি কাটিয়ে প্রস্তুতি শুরু করে দিয়েছেন কোহলি। কোহলি (Virat Kohli) ক্যাপশন সহ জিমে ঘাম ঝরানোর একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “হয় অজুহাত খোঁজো না হয় নিজেকে তৈরি করো।”

ছবির ক্যাপশনে দখেই বোঝা যাচ্ছে, কোহলি (Virat Kohli) পরবর্তী চ্যালেঞ্জের জন্য প্রস্তুতি নিচ্ছেন। টেস্ট ফাইনালে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি কোহলি। ওভাল ফাইনালের প্রথম ইনিংসে মিচেল স্টার্ক আচমকা বাউন্সের জন্য ছিটকে যান। দ্বিতীয় ইনিংসে বাউন্ডারি মারতে গিয়ে আউট হন কোহলি। ভারতের হারের পর টিম ইন্ডিয়ার সিনিয়র ক্রিকেটারদের সমালোচনা করেন প্রাক্তন ক্রিকেটাররা। টেস্ট ফাইনাল এখন শেষ। নতুন সিরিজের জন্য প্রস্তুত হচ্ছেন কোহলি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারত ২টি টেস্ট, ৩টি ওয়ানডে এবং ৫টি টি-টোয়েন্টি খেলবে।

আরও পড়ুন:Weather Update: কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলোতে বৃষ্টির সতর্কতা

By Sk Rahul

Senior Editor of Newz24hours