সোস্যাল মিডিয়ায় হঠাৎই কাজলের (Kajol) ‘‘জীবনে কঠিন সময় চলছে’’ এই পোস্ট দেখে হকচকিয়ে যান তার অনুরাগীরা। কিন্তু পরে বোঝা যায় সবই তার নতুন সিরিজের প্রচারের কৌশল। ‘দ্য ট্রায়াল: প্যায়ার, কানুন, ধোকা’ সিরিজ়ে কাজলকে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের চরিত্রে দেখা যাবে। সেই চরিত্রে দেখা যাবে কিভাবে জীবন নতুন দিকে মোড় নিতে থাকে। জীবনের এক কঠিন সময় মানুষের মনের নানা দিক তুলে ধরবে এই চরিত্র। যদিও এই চরিত্রে অভিনয় করলেও বাস্তবেও কাজলকে এমন অনেক পরিস্থিতিতে পড়তে হয়েছে যেখানে তাকে নিতে হয়েছে কঠিন সিদ্ধান্ত।

তাঁর জীবনের সব চেয়ে কঠিন সিদ্ধান্তের প্রসঙ্গে তিনি বলেন, “জীবনের অনেক উদাহরণ রয়েছে, যেখানে আমাকে কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে। কেরিয়ারের শীর্ষে থাকাকালীন আমি বিয়ে করি। কিন্তু আমি যে ইন্ডাস্ট্রিতে এসেছিলাম, এটাই তো ভাগ্য বদলে দিয়েছিল আমার। জানতামই না, আদপেই ছবির জগতে আসতে চাই কি না!”

কাজলের বাবা সতর্ক করেছিলেন তাঁকে। অভিনেত্রী বলেন, “মনে আছে, বাবা তখন আমায় খুব ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে বলেছিলেন। তাঁর বক্তব্য ছিল, আমি কখনও আর এখান থেকে বেরোতে পারব না। এক বার এর মধ্যে ঢুকে যাওয়া মানে এই পথে চলতেই হবে।”

যদিও বাবার কথা ঠিক মনে করেননি কাজল (Kajol)। তার মনে হয়েছিল চাইলেই যখন ইচ্ছা কাজ বন্ধ করে দিতে পারেন। কিন্তু কাজলের কথায়, “সময় প্রমাণ করেছে, বাবা-ই ঠিক ছিলেন।”

আরো পড়ুন: Electricity: বিদ্যুৎ বিভ্রাট নিয়ে CESC-কে ভৎর্সনা বিদুৎমন্ত্রীর

Image source-Google

By Torsha