অভিনয় জগতে দশ বছর পূর্ণ করেছেন তাপসী পান্নু (Tapsi Pannu)। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, “বলিউডে দলবাজি তো চিরকালই রয়েছে। সবাই জানে। যদিও এর জন্য তিনি সরাসরি কাউকে দশ দেননি। তবে তিনি জানান যে এর জন্য নবাগত যারা তারা বিপদে পড়তে পারেন অনেকসময়। তাই সব জেনে বুঝেই যেনো ইন্ডাস্ট্রির অন্দরে প্রবেশ করার কথা ভাবেন।

অভিনেত্রী বললেন, “কে কার সঙ্গে কাজ করবে, কাকে ছবিতে নেবে— সেটা বেছে নেওয়ার স্বাধীনতা তো সবারই রয়েছে। কারও কেরিয়ার নিয়ে তাঁকে দোষারোপ করতে পারি না আমি।”

তাপসী (Tapsi Pannu) আরো বলেন, “আমি এটা জেনেই এসেছিলাম যে, ইন্ডাস্ট্রির সব কিছু ভাল নয়। এখানে যে পক্ষপাতিত্ব বা স্বজনপোষণ রয়েছে, সে তো জানাই ছিল। আমি খারাপ কিছুর জন্যই প্রস্তুত ছিলাম আগে থেকে। পরে অভিযোগ করব, এমন নয়।” তিনি এও স্বীকার করেন যারা তারকা সন্তান নন, তারা অনেক কষ্ট করেন ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্য।

তাপসী এও বলেন খেলার দুনিয়া ছাড়া প্রায় সব জায়গাতেই স্বজনপোষণ আছে। তাই প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হবে জেনেই যেনো কেউ ইন্ডাস্ট্রিতে পা রাখেন। পরে কাউকে দোষ দিয়ে কোনো লাভ হবেনা।

অভিনেত্রীর পরামর্শ, “ইন্ডাস্ট্রির অংশ হতে গেলে প্রথমে দরজায় একটা পা রাখতে হবে। সেটা করতে পারলে লড়াই করে নিজের উপস্থিতি জানান দিতে হবে। একটা ছবি সফল হলেই দশ বছরের জন্য হিল্লে হয়ে গেল, এমন নয় ব্যাপারটা।”

আরো পড়ুন: Blood Donation Camp:সাড়ম্বরে অর্জুন পুর ক্লাবে রক্তদান শিবিরের আয়োজন

Image source-Google

By Torsha