বেশ অনেকদিন দাঁতে দাঁত চেপে লড়াই করেছিল “মেয়েবেলা” ধারাবাহিক, হাল ছাড়েননি মেয়েবেলা টিম। কিন্তু শেষ পর্যন্ত রণে ভঙ্গ দিতে হলো তাদের। রূপা গাঙ্গুলির কামব্যাক সিরিয়াল এবং বেশ অন্য ধাঁচের গল্প হিসেবে ভালোই মন জয় করে নিয়েছিল এই ধারাবাহিক। কিন্তু হঠাৎই বিপর্যয়।

রূপার চলে যাওয়ার পর থেকেই টিআরপি কমতে শুরু করে এবং মেয়েবেলার স্লট কেড়ে নেয় নতুন ধারাবাহিক সন্ধ্যাতারা। যদিও এই ধারাবাহিককে ৫টার স্লট দেওয়া হয়। কিন্তু আর বেশিদিন গল্প এগিয়ে নিয়ে যাওয়া হলো না মেয়েবেলার।

আক্ষেপ করে পরিচালক সুমন ফেসবুকে লিখলেন, ‘অনেকদিন পরে একটা মনের মতো শো পরিচালনা করতে পেরে খুব ভালো লাগছিল। কিন্তু সেটা এত তাড়াতাড়ি শেষ হয়ে যাবে ভাবিনি। যাই হোক, ভালো জিনিস কম হলেই ভালো। সেটা মনে থেকে যায়। আর মানুষও বিরক্ত হয় না। থ্যাঙ্ক ইউ সুরিন্দর ফিল্মস, থ্যাঙ্ক ইউ মেয়েবেলার সমস্ত আর্টিস্টদের। থ্যাঙ্ক ইউ স্টার জলসাকে।’ এই পোস্ট সামনে আসতেই মন ভেঙেছে এই ধারাবাহিকের ভক্তদের।

রূপার চলে যাওয়াতেই কি তড়িঘড়ি করে এই ধারাবাহিক শেষ করার সিদ্ধান্ত নিতে হলো টিমকে? কি বলছেন রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly)?

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “আমার এই বিষয়ে কিছু বলার নেই। যেটা ঠিক মনে হয়েছিল, সেটা করেছি। বাকি আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছিলাম কি না সেই উত্তর দেবেন দর্শক।”

অন্যদিকে রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) চলে যাওয়ার পর তার জায়গায় আসে অনুশ্রী, তিনি বলেন, “আমি বীথি চরিত্রে অভিনয় শুরুর পরেই যে সিরিয়ালটি বন্ধ হয়ে যাচ্ছে তেমনটা না। আমাদের শুটিং শেষ হয়েছে। সম্প্রচার এখনও চলবে বেশ কিছু দিন। সেটাও তো পজ়িটিভ দিকই।”

তবে রূপা গঙ্গোপাধ্যায়কে আগামী দিনে টেলিভিশনে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। তবে আবার তাকে টেলিভিশনের পর্দায় কাজ করতে কবে রাজি হন সেটাই দেখার।

আরো পড়ুন: Meyebela: শেষ হচ্ছে মেয়েবেলা, মন খারাপ দর্শকদের

Image source-Google

By Torsha