বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”তে খল চরিত্রে অভিনয় করছেন অহনা দত্ত (Ahana Dutta)। প্রথম মেগাতে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি ২০ বছরে পা দিলেন। কিন্তু একি! তার জন্মদিনে তার মায়ের শুভেচ্ছা বার্তায় এমন হাহাকার মিশে কেনো?

মেয়ের জন্মদিনে চাঁদনি দেবী ফেসবুক পোস্টে বিস্ফোরক অভিযোগ আনেন অহনার চর্চিত প্রেমিকের বিরুদ্ধে। তিনি লেখেন, ‘২০০৩-এ এই দিনটাই বেঁচে থাকার একটা মানে খুঁজে পেয়েছিলাম। সেটাও দীপঙ্কর রায় আমার থেকে কেড়ে নিল। আজ আমার চেয়ে খারাপ কেউ না। তাও বলবো বেঁচে থাকার অধিকারটাও যে কেড়ে নিল তার ভালো হোক,শুভ জন্মদিন।’

এরপরেই নেটিজেনদের মনে প্রশ্ন ওঠে কেমন প্রেম করছেন অহনা? যেখানে তিনি নিজের মাকেই ভুলে গেছেন? ব্যাপারটা কেউই ভালো চোখে দেখছেন না।

এই বিষয় আনন্দবাজার অনলাইন তার সাথে যোগাযোগ করলে অহনা বলেন, “সম্পূর্ণ ভুল তথ্য ছড়ানো হচ্ছে। আমি কারও সংসার ভাঙিনি। যাঁর সঙ্গে আমি প্রেমের সম্পর্কে আছি, তাঁর বহু দিন হল আইনি বিচ্ছেদ হয়ে গিয়েছে। তা হলে কী করে আমি কারও ঘর ভাঙব। আমার প্রেমটা মা মেনে নিতে পারেননি বলে এ কথা বলছেন। তবে মা মেয়ের মধ্যে ঝগড়া হতেই পারে।”

খুব বেশিদিন হয়নি তিনি ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন। অভিনয় জগতে আসার পর থেকেই তিনি দমদমে একা থাকেন। এরপরই তিনি রূপটান শিল্পী দীপঙ্কর রায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। অহনা (Ahana Dutta) বলেন, “যিনি এক বছর আমার সঙ্গে কোনও সম্পর্ক রাখলেন না, তিনি হঠাৎ আমার জন্মদিনে প্রকাশ্যে এমন কথা বলা শুরু করলেন কেন বুঝতে পারছি না। আমি ভাল আছি। সুরক্ষিত আছি। কোনও সমস্যা নেই। আমাকে ভাল থাকতে দেওয়া হোক।”

আরো পড়ুন: Recipe: বাড়িতে বানিয়ে নিন সুস্বাদু জামের জেলি

Image source-Google

By Torsha