বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “অনুরাগের ছোঁয়া”তে খল চরিত্রে অভিনয় করছেন অহনা গঙ্গোপাধ্যায় (Ahana Ganguly)। প্রথম মেগাতে বেশ ভালই জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তিনি ২০ বছরে পা দিলেন। কিন্তু একি! তার জন্মদিনে তার মায়ের শুভেচ্ছা বার্তায় এমন হাহাকার মিশে কেনো?

মেয়ের জন্মদিনে চাঁদনি দেবী ফেসবুক পোস্টে বিস্ফোরক অভিযোগ আনেন অহনার চর্চিত প্রেমিকের বিরুদ্ধে। তিনি লেখেন, ‘২০০৩-এ এই দিনটাই বেঁচে থাকার একটা মানে খুঁজে পেয়েছিলাম। সেটাও দীপঙ্কর রায় আমার থেকে কেড়ে নিল। আজ আমার চেয়ে খারাপ কেউ না। তাও বলবো বেঁচে থাকার অধিকারটাও যে কেড়ে নিল তার ভালো হোক,শুভ জন্মদিন।’

এরপরেই নেটিজেনদের মনে প্রশ্ন ওঠে কেমন প্রেম করছেন অহনা? যেখানে তিনি নিজের মাকেই ভুলে গেছেন? ব্যাপারটা কেউই ভালো চোখে দেখছেন না।

শেষ পর্যন্ত অহনা (Ahana Ganguly) মুখ খুললেন এই বিষয়ে। অহনা জানান-‘উনি আমার মা, এবং ওঁনাকে আমি সম্মান করি। এর চেয়ে বেশি কিছু বলতে চাই না’। এরপর মিশকা যোগ করেন- ‘আমি জানি মানুষের মনে অনেকরকম প্রশ্ন উঠছে, তবে ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা হোক আমি চাই না। আমি চাই আমার কাজ নিয়ে লোকে কথা বলুক। প্রথম সিরিয়ালে আমি যে সাফল্য পেয়েছি সেটা নিয়ে আলোচনা হোক।’

ফ্যানেদের উদ্দেশে তিনি বলেন- ‘আমি ওদের খুব ভালোবাসি। তাই ওরা যখন কিছু লেখে সেটা আমাকে এফেক্ট করে। আমি খুব হেলপলেস একটা পরিস্থিতিতে রয়েছি। যেগুলো বলতে চাই সেগুলো বলতে পারছি না। আমার শিক্ষাটা অন্যরকম, সেটা মা-ই আমাকে দিয়েছেন। আমি জানি কাদা ছুঁড়লে সেটা নিজের গায়েই লাগে, তাই আমি কাদা ছোঁড়াছুঁড়ি চাই না। আমি জানি কাদা ছুঁড়লে সেটা নিজের গায়েই লাগে, তাই আমি কাদা ছোঁড়াছুঁড়ি চাই না। তাই ফ্যানেদের বলব, ওরা যেন এগুলো মনে না রাখে। আমি ওদের ঠকাচ্ছি না। ওরা যেন আমাকে রিয়েল লাইফে ভিলেন না ভাবে, সেটা আমি নই’।

আরো পড়ুন: Election : মনোনয়ন প্রত্যাহারের জন্য লাগবে সঠিক নিয়ম : নির্বাচন কমিশন

Image source-Google

By Torsha