বারাবনিতে ফের উত্তেজনা!পুলিশের ঘেরাটপের মধ্যেও বিরোধী প্রার্থীদের আক্রমণ করার অভিযোগ!অভিযোগের তীর তৃনমূলের বিরুদ্ধে।

পঞ্চায়েত ভোটের দিনক্ষণ ঠিক হতেই রাজ্য জুড়ে চলছে মনোনয়ন পত্র জমা দেওয়ার কর্মসূচি।তেমনি শনিবার বারাবনি বিডিও অফিসে চলছিল এই প্রক্রিয়া।অভিযোগ মনোনয়নের জন্য ডিসিআর নেওয়ার পর বারাবনি বিডিও অফিস থেকে পুলিশের ঘেরাটপে সিপিএমের প্রার্থীদের বের করার সময় আক্রমণ করার চেষ্টা চালায় তৃণমূল।

এমনকি পুলিশ মৃদু লাঠিচার্জ করেছে বলেও অভিযোগ।এরপরই ধুন্দুমার পরিস্থিতির সৃষ্টি হয় বারাবনিতে।শেষে দুপক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।যদিও এই হামলার অভিযোগ এদিন অস্বীকার করেছেন তৃণমূল।

এদিকে শুক্রবারেও এই বারাবনি বিডিও অফিসে সিপিএমের ১৫ প্রার্থীর ডিসিআর কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছিল শাসক দলের বিরুদ্ধে। ওই ঘটনা নিয়ে সিপিএমের তরফে জেলাশাসক ও পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দায়ের করা হয়েছিল। শনিবারও এমন ঘটনা ঘটতে পারে বলে আগেই আশঙ্কা ছিল সিপিএমের। সিপিএমের বারাবনি এরিয়া সম্পাদক তপন দাস বলেন, ‘এদিন সকাল থেকেই বারাবনি বিডিও অফিস ঘিরে রেখেছিল তৃণমুল কংগ্রেসের দুষ্কৃতীরা। পুলিশ থাকলেও, তারা ছিল দর্শক। আমাদের দলের কর্মীরা ডিসিআর কাটতে গেলে আটকানো হয়। মারধর করা হয় তাঁদের। সেই বাধা উপেক্ষা করেই আমরা বিডিও অফিসে ঢুকেছি।’

শাসক দলের তরফে অবশ্য এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূল নেতাদের বক্তব্য, কেউ সিপিএমকে মনোনয়ন দিতে বাধা দেয়নি। পুরোটাই মিথ্যে অভিযোগ।

 

আরো পড়ুন:Bankura:মনোনয়নের কাউন্টার সংখ্যা বৃদ্ধি নিয়ে বিক্ষোভ!আধিকারিকদের সাথে তুমুল বচসা বিজেপি বিধায়কের