ইন্ডাস্ট্রিতে প্রায় ১০ বছর কাজ করার পর যে এরকম ব্যাবহার পেতে হবে তা ভাবতেও পারেননি ছোট পর্দার খড়ি অর্থাৎ শোলাঙ্কি রায় (Solanki Roy)। বেশ কদিন ধরে শোনা যাচ্ছিল নাকি হইচইয়ে একটি নতুন সিরিজ “কেয়ার অফ চৌধুরী বাড়ি”তে দেখা যাবে তাকে। কিন্তু হঠাৎই ছন্দপতন, সিরিজ থেকে নিজেকে সরিয়ে আনলেন খড়ি। তার বদলে বেছে নেওয়া হলো আরেক জনপ্রিয় অভিনেত্রী সৃজলা গুহকে। কিন্তু কেনো এমন হলো?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নায়িকার সঙ্গে। তিনি বললেন, “এত বছর ধরে কাজ করছি, এমন অভিজ্ঞতা কখনও হয়নি। প্রথমে আমার সঙ্গে যে পারিশ্রমিকের কথা বলা হয়েছিল তার পর চুক্তিপত্রে দেখলাম তা বদলে গিয়েছে। এ সব হয়েছে এক প্রকার। তবে আরও খারাপ যেটা তা হল রাহুলদার জঘন্য ব্যবহার। আমার সহকারীর সঙ্গে খুবই বাজে ব্যবহার করেছেন। আর সহকারীর সঙ্গে এমন করা মানে আমার সঙ্গে করা। আগামী দিনে আমি ‘হইচই’ প্ল্যাটফর্মের জন্য কাজ করলেও রাহুলদার (মুখোপাধ্যায়) সঙ্গে কাজ করব না।”

শোলাঙ্কি (Solanki Roy) সরে আসার পরেই পরিচালক বেছে নেন “মন ফাগুন” ধারাবাহিকের সৃজলাকে। এটিই সৃজলার প্রথম সিরিজ। তাই নতুনভাবে তাকে দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। আনন্দবাজার অনলাইনের তরফে তার সাথে যোগাযোগ করা হলে সৃজলা বলেন, “আমি শোলাঙ্কির বিষয়টা সম্পর্কে কিছু বলতে পারব না। তবে এটা আমার প্রথম কাজ। মন দিয়ে অভিনয় করতে চাই। জীবনে কোনও কিছুই তো পরিকল্পনা করে করিনি। ফলে যেমন যেমন সুযোগ আসছে তার যথাযথ ব্যবহার করার চেষ্টা করছি।”

আরো পড়ুন: Weather Update: শনিবারও বঙ্গে ঝড় বৃষ্টির সম্ভবনা

Image source-Google

By Torsha