যে কোনো ব্যাটসম্যানই সেই বল নিয়ে আউট হয়ে যেতেন, বিরাট কোহলির (Virat Kohli) উইকেট নিয়ে এমনটাই মত তার শৈশবের কোচ রাজকুমার শর্মার। বিরাটের গুরু ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখতে হাজির হয়েছেন।কিন্তু তার সামনে ব্যর্থ হলেন কিং কোহলি (Virat Kohli)।

আইপিএলে (IPL) টানা দুই ম্যাচে দারুণ পারফর্ম করেছেন তিনি। কিন্তু চূড়ান্ত পরীক্ষায় ব্যাট থেকে একেবারে উধাও হয়ে যান বিরাট (Virat Kohli)।ওভাল টেস্টের দ্বিতীয় দিনে ভারত গুরুতর সমস্যায় পড়েছিল।৪৬৯ রানের শীর্ষে থাকা পাঁচ ব্যাটারই প্যাভিলিয়নে ফেরেন।তবে এত রান করার জন্য বোলারদেরও দায়ী করেন বিরাটের গুরু। তার মতে, শামি-সিরাজের পারফরম্যান্স বরং হতাশাজনক ছিল।বোলাররা ভালো করলে অস্ট্রেলিয়া এত স্কোর করতে পারতো না।ম্যাচে লড়াই করতে পারত ভারত।

তবে বোলারদের নয়, ব্যাটসম্যানদের দোষ দিয়েছেন রাজকুমার শর্মা। সব ভারতীয় ব্যাটসম্যানরা তাকে হতাশ করেছে। আইপিএলের (IPL) সর্বোচ্চ স্কোরার শুভমান গিল এদিন মাত্র ১৩ রান করেন। রোহিত থেকে শুরু করে পূজারা-অজি অ্যাটাকের সামনে কেউই দাঁড়ায়নি। ফলে প্রশ্ন উঠছে, আইপিএলের পর ক্লান্তির কারণেই এত বাজে পারফরম্যান্স ভারতীয় দলের?

কিন্তু রাজকুমারের মতে, বিরাটের (Virat Kohli) উইকেট ভালো ছিল। দ্বিতীয় দিনের শেষে তিনি বলেছেন, “বিরাট যে বলটায় আউট হল, সেটা খুবই ভাল ডেলিভারি। যেকোনো ব্যাটারই আউট হতে পারত।” সুযোগ পেয়ে ক্যাচ ধরে নেন স্টিভ স্মিথ। তবে ভারত ম্যাচে ফিরবেই বলে আশাবাদী রাজকুমার শর্মা।

আরও পড়ুন:Weather Update: আগামী সপ্তাহেই বাংলায় বর্ষার আগমন! জানিয়ে দিল আবহাওয়া দফতর

 

By Sk Rahul

Senior Editor of Newz24hours