বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেতা হলেন ভিকি কৌশল (Vicky Kaushal)। “মাসান” দিয়ে অভিনয় জগতে পা রাখেন ভিকি। আর তারপর থেকেই নিজের অভিনয় দিয়ে মুগ্ধ করে গেছেন হাজার হাজার দর্শককে। বর্তমানে তিনি একজন সফল অভিনেতা। কিন্তু তার সেই সাফল্য অর্জন করার পথ মোটেও সুখকর ছিলনা।

মধ্যবিত্ত পরিবারের ছেলে ভিকির অভ্যাস ছিল না পাঁচতারা হোটেলে যাওয়ার। তাই প্রথমবার যখন তিনি সেরকম একটি নামি দামী হোটেলে যান তার অভিজ্ঞতা কেমন ছিল নিজেই তা শেয়ার করলেন ভিকি (Vicky Kaushal)।

সম্প্রতি মুক্তি পেয়েছে ভিকি কৌশল ও সারা আলি খান অভিনীত ছবি ‘জ়রা হটকে জ়রা বাঁচকে’। সেই ছবিরই এক প্রচার অনুষ্ঠানে গিয়ে ভিকি বলেন, ‘‘আমি তখন স্কুলে পড়তাম। পরিবারের সবার সঙ্গে একটা পাঁচতারা হোটেলে যাওয়ার পরিকল্পনা হয়েছে। আমরা তো তখন ছোট, পাঁচতারা হোটেলে খাবারের দাম নিয়ে কোনও ধারণাই নেই। তবে আমার মনে আছে, সেখানে গিয়ে আমার মা খাবারের মেনু দেখেই আঁতকে উঠেছিলেন।’’

ভিকি আরও বলেন, ‘‘মা মেনুতে খাবারের দাম দেখেই অবাক! ডালের কত দাম, সামান্য তরকারির কত্ত দাম! আর এই রেস্তরাঁটা একটা সুইমিং পুলের ধারে ছিল। মা ভাবছিলেন, ওই সুইমিং পুলের জন্যই হয়তো অতিরিক্ত টাকা নেওয়া হচ্ছে।’’ বর্তমানে নিজেকে অভিনয় জগতে সফল প্রমাণ করলেও নিজের অতীতকে কখনোই ভুলে যাননি ভিকি।

আরো পড়ুন: Kangana Ranaut: বয়স বাড়ছে তা এবার ভালোই বুঝতে পারছেন কঙ্গনা, কি বললেন তিনি?

Image source-Google

By Torsha