বলিউডের সাথে সম্পর্ক খুব একটা ভালো নয় কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। তবে সলমনের সাথে তার সম্পর্ক বেশ ভালো। চলতি বছর সলমনের বোন অর্পিতার ঈদের পার্টিতে উপস্থিত ছিলেন কঙ্গনা। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “সলমন আমার খুব ভাল বন্ধু। পার্টিতে ডেকেছিল। তাই গিয়েছিলাম। এই হচ্ছে বিষয়।”

সেই বন্ধুত্বের স্মৃতি উস্কেই বেশ অনেক বছর আগে সলমন খানের শো ‘দশ কা দম’-এর একটি ক্লিপ শেয়ার করেছেন অভিনেত্রী যেখানে উপস্থিত ছিলেন তিনি স্বয়ং। সলমন ও তিনি, দুজনেরই তখন অল্প বয়স। অনুষ্ঠানে পোশাকের ওপর ল্যাহেনগা পড়ে সলমনের সাথে নাচের তালে পা মিলিয়েছিলেন তিনি। সেই ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, “সলমন, কী অল্পবয়সি দেখাচ্ছে আমাদের! আমাদের কি খুব বেশি বয়স হয়ে গেল?”

ভিডিয়োটি আসলে পোস্ট করেছিলেন কঙ্গনার (Kangana Ranaut) এক অনুরাগী। তিনি লিখেছিলেন, “সলমন কঙ্গনাকে ঘাগরা-চোলি পরিয়ে পারফর্ম করাতে পেরেছিলেন! প্রমাণ করে ছেড়েছিলেন যে অভিনয় ছাড়াও আরও অনেক কিছু পারেন কঙ্গনা।” এরপরই সেই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

এক জন সেখানে লিখেছেন, “বলিউড ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দর অভিনেতা এবং অভিনেত্রী। কোনও রোম্যান্টিক কমেডিতে ওঁদের জুটি হিসাবে অভিনয় করা উচিত।” আর এক জন লিখেছেন, “দু’জনকে একসঙ্গে একটা ছবিতে দেখতে চাই।”

আরো পড়ুন: Bankura:মেয়েকে খুন মেয়ের!অভিযোগ অস্বীকার মেয়ের

Image source-Google

By Torsha